1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ঈদুল আযহা উপলক্ষে শিবগঞ্জে প্রশাসনের মতবিনিময় সভা - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা প্রশাসন-জনপ্রতিনিধি ও শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার আমরা সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার জন্য কাজ করে যাচ্ছি : আসিফ নাচোলে বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ জুলাই-আগস্ট গণহত্যার বিচার কার্যক্রম শুরু পোরশায় বিএনপি’র সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নাচোলে শিশুকন্যা ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক। গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে ইউএনওর মতবিনিময় গোমস্তাপুরে ব্যাংক কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

ঈদুল আযহা উপলক্ষে শিবগঞ্জে প্রশাসনের মতবিনিময় সভা

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ২০৮ বার পঠিত

ঈদুল আযহা উপলক্ষে শিবগঞ্জে প্রশাসনের মতবিনিময় সভা

আসন্ন ঈদুল আযহা উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ চৌধুরী যোবায়ের আহম্মেদসহ অন্যরা। এসময় বীর মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যানগন ও উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উপজেলায় স্বাস্থ্যবিধি মেনে আসন্ন পবিত্র ঈদুল আযহা উদযাপন ও পশু কোরবানির বর্জ্য ব্যবস্থাপনা, স্থানীয় পর্যায়ে চামড়া সংরক্ষণ ও উপজেলায় ঈদ জামাতের বিষয়ে আলোচনা করা হয়। ঈদের নামাজ ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক মাস্ক ব্যবহার নিশ্চিত করা, সামাজিক দুরত্ব বজায় রাখা, নিজস্ব জায়নামাজ সঙ্গে নেয়ার কথাও আলোচনা হয়।
জেলা প্রশাসক বলেন-যারা এতিম বা যারা চামড়ার হকদার তারা যেন বঞ্চিত না হয় সেজন্য চামড়ার যত্ন নিতে হবে। তিনি বলেন, পরিবেশ যেন দূষিত না হয় সে জন্য রাস্তার ওপর কোরবানির পশু জবাই করা যাবে না এবং বর্জ্য দ্রুত সময়ের মধ্যে সরিয়ে ফেলতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!