1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জেলার নাচোলে বিএনপি নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা প্রশাসন-জনপ্রতিনিধি ও শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার আমরা সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার জন্য কাজ করে যাচ্ছি : আসিফ নাচোলে বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ জুলাই-আগস্ট গণহত্যার বিচার কার্যক্রম শুরু পোরশায় বিএনপি’র সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নাচোলে শিশুকন্যা ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক। গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে ইউএনওর মতবিনিময় গোমস্তাপুরে ব্যাংক কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

জেলার নাচোলে বিএনপি নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

সাকিল রেজা-নাচোল
  • আপডেট টাইম : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ৩১ বার পঠিত

জেলার নাচোলে বিএনপি নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা বিএনপির ৮ নেতাকর্মীদের নামে আ’লীগ কর্মীদের মামলা দায়েরের প্রতিবাদে ও মদদদাতাদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছেন বিএনপির নেতাকর্মীরা। সোমবার (১৪ অক্টোবর) বেলা ১১টায় নাচোল উপজেলা ডাকবাংলোর সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাচোল উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির নেতাকর্মীরা। এসময় বক্তারা বলেন, গত ০২ অক্টোবর নাচোল ভূমি অফিসের সামনে দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে যুবদলকর্মী রবিউল ইসলামকে বেধড়ক মারধর ও ছুরিকাঘাত করে আওয়ামীলীগ কর্মী আরিফ-রুবেল ও তার লোকজন। এসময় স্থানীয়রা সন্ত্রাসী বাহিনীকে আটক করে গণপিটুনি দেয় ও পুলিশে সোপর্দ করে।

পরবর্তীতে উল্টো আ’লীগের সন্ত্রাসী রুবেল ও আরিফের মা আদালতে বিএনপির ৮ নেতাকর্মীকে আসামী করে মিথ্যা ও বানোয়াট একটি মামলা দায়ের করে। এঘটনার সুষ্ঠ তদন্তের দাবি জানান বক্তারা। মামলা প্রত্যাহার ও প্রকৃত দোষীদের বিচার না করলে আগামীতে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বিএনপি নেতাকর্মীরা। পরে একই দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নাচোল থানার ওসির মাধ্যমে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাসান ইমতিয়াজের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, নাচোল উপজেলা বিএনপির আহ্বায়ক এম মজিদুল হক, সদস্য সচিব আবু তাহের খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক তন্ময় আহমেদ, পৌর বিএনপির সদস্য সচিব গোলাম রাব্বানীসহ অন্যান্যরা। এসময় শত শত বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!