1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে দুর্লভপুর ইউপি নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নিহত ও আহত ছাত্র-জনতার প্রতি গভীর শ্রদ্ধা- আন্তর্জাতিক ট্রাইব্যুনাল গঠন করে শেখ হাসিনাসহ গুম-খুনের সাথে জড়িতদের বিচার করা হবে-হারুনুর রশীদ সীমান্তে হত্যা নিষ্ঠুরতা ॥ এটি বন্ধ হওয়া প্রয়োজন–প্রধান উপদেষ্টা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠালো চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি নাটোরে সাবেক ডিসি, এসপি ও এমপিসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন নওগাঁয় প্রকৃতি ও জীবন ক্লাবের গাছের চারা রোপন বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ৩ ॥ আগত ১০ রামেবি’র নার্সিং শিক্ষার্থীদের আন্দোলন ॥ ১২ কর্মকর্তা-কর্মচারী অবাঞ্ছিত পোরশায় বিজিবি’র মতবিনিময় সভা নিয়ামতপুরে পারিবারিক জেরে বসতবাড়ী দখলের অভিযোগ ফেনীতে বন্যা পরবর্তী ডায়রিয়াসহ নানা রোগের প্রাদুর্ভাব

শিবগঞ্জে দুর্লভপুর ইউপি নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন

নিজস্ব ও শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৮৩ বার পঠিত

শিবগঞ্জে দুর্লভপুর ইউপি নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নে সকাল ৮ টা থেকে শুরু হয় ১৭ টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ। প্রশাসনের পক্ষ থেকে ভোট গ্রহণ শান্তিপূর্ণ ও নির্ভীঘ্ন করতে চারজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে দুই প্লাটুন বিজিবি, ৩ শতাধিক পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশের একটি দল এবং সাদা পোশাক ধারী আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

পুলিশের এপিসি কার নিয়ে ২ টি স্ট্রাইকিং ফোর্স ও পাঁচটি মোবাইল টিম কাজ করছে। এখন পর্যন্ত কোন কেন্দ্রে অপ্রীতিকর ঘটনা ঘটেনি। চলছে ভোট গণণার কাজ। এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩জন, ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪৮ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটার সংখ্যা ৩৯ হাজার ৯৮৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২০ হাজার ৮০১ জন ও নারী ভোটার ১৯ হাজার ১৮৩ জন। মোট ভোট কেন্দ্র ১৭টি ও ভোট কক্ষের সংখ্যা ১৫০টি। ইভিএমের মাধ্যমে এ নির্বাচনের ভোটগ্রহণ হয়। সীমানা জটিলতা সংক্রান্ত কারণে দুই দফা ভোট স্থগিত হবার পর আজ শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হওয়ায় উল্লাসিত ভোটাররা। শেষ খবর পাওয়া পর্যন্ত ভোট গণণার কাজ চলছিলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!