1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
খালেদা জিয়ার সুস্থতা কামনা চাঁপাইনবাবগঞ্জে গোবরাতলা ইউনিয়ন বিএনপির ইফতার ও দোয়া মাহফিল - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন বিষয়ে মতবিনিময় বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ॥ প্রার্থীদের জরিমানা! রাসিক মেয়রের সাথে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ অ্যাওয়ার্ড পেলেন ‘জাসাস’ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষে মেহেদি হাসান নামে শিক্ষার্থীকে হত্যা মিরপুরে লাঠি হাতে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ নাচোলের প্রবীণ সাংবাদিক মানিকের ডান চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন

খালেদা জিয়ার সুস্থতা কামনা চাঁপাইনবাবগঞ্জে গোবরাতলা ইউনিয়ন বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

♦ চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি 
  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৩৫৯ বার পঠিত

খালেদা জিয়ার সুস্থতা কামনা
চাঁপাইনবাবগঞ্জে গোবরাতলা ইউনিয়ন বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-(বিএনপি)র আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর কলেজ মাঠে এ আয়োজন করে গোবরাতলা ইউনিয়ন বিএনপি। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপির যুগ্ন সম্পাদক মো. নজরুল ইসলাম। গোবরাতলা ইউনিয়ন শাখা বিএনপির সহ-সভাপতি মো. রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভা পরিচালনা করেন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. তাসেম আলী। উপস্থিত ছিলেন, জেলা কৃষকদলের আহ্বায়ক আকম সায়েদুল আলম বিশ্বাস পলাশ, জেলা তাঁতীদলের আহ্বায়ক আতাউর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সারোয়ার জাহান, ছাত্রনেতা আব্দুল আওয়াল আলীসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
আলোচনা সভায় বক্তারা, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন। তারা বলেন, বর্তমান সরকার অবৈধ ক্ষমতার প্রভাব খাটিয়ে জেলে খালেদা জিয়াকে আটকে রেখেছেন। তাকে নিঃশর্ত মুক্ত করতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে ও গনতন্ত্র ফিরিয়ে আনা হবে। এই আন্দোলনে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানান বক্তারা। শেষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!