1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ‘দৈনিক মানবজমিন’র রজত জয়ন্তী পালন - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন বিষয়ে মতবিনিময় বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ॥ প্রার্থীদের জরিমানা! রাসিক মেয়রের সাথে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ অ্যাওয়ার্ড পেলেন ‘জাসাস’ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষে মেহেদি হাসান নামে শিক্ষার্থীকে হত্যা মিরপুরে লাঠি হাতে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ নাচোলের প্রবীণ সাংবাদিক মানিকের ডান চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জে ‘দৈনিক মানবজমিন’র রজত জয়ন্তী পালন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ‘দৈনিক মানবজমিন’র রজত জয়ন্তী পালন

প্রতিষ্ঠার ২৫ বছর পার করেছে সম্পাদক মতিউর রহমানের সম্পাদনায় প্রকাশিত দেশের জনপ্রিয় সংবাদপত্র ‘দৈনিক মানবজমিন’। এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বুধবার বেলা সাড়ে ১১টায় শহরের টাউন ক্লাব মিলনায়তনে মানবজমিনের রজতজয়ন্তী উদযাপনের আনুষ্ঠানিকতার আয়োজন করেন পত্রিকাটির চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ফারুক আহমেদ চৌধুরী।

এ সময় অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মো. আতোয়ার রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন, নবাবগঞ্জ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই’র জেলা প্রতিনিধি-‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিফ, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সহ-সভাপতি আখতারুল ইসলাম রিমন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ সাইফ জামান আনন্দ। উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর শাহ নেওয়াজ খান সিনা, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের প্রতিদিন রফিকুল আলম, মডেল প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান, ডিবিসির প্রতিনিধি জহুরুল ইসলাম, সময় টিভির প্রতিনিধি মোস্তাফিজ রকি, এশিয়ান টিভির প্রতিনিধি নাদিম হোসেন, মাই টিভির প্রতিনিধি তারেক আজিজ, গ্লোবাল টিভির প্রতিনিধি ফারুক হোসেন, ঢাকা পোস্টের প্রতিনিধি জাহাঙ্গীর আলম, জাগো নিউজের প্রতিনিধি সোহান মাহমুদ, চাঁপাই চিত্রের নিজস্ব প্রতিবেদক মশিউর রহমান জেহাদ, কালবেলার প্রতিনিধি মো. শাহীন, আজকের দর্পনের প্রতিনিধি মামুন সরকারসহ অনেকে। বক্তারা বলেন, প্রতিষ্ঠাকাল থেকে পত্রিকাটি ‘কারও তাঁবেদারি করেনা’ স্লোগানের মর্যাদা অক্ষুন্ন রাখতে বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়েছে পত্রিকাটি। গণতান্ত্রিক মূল্যবোধ, অসাম্প্রদায়িকতা ও মুক্তবুদ্ধি চর্চার ক্ষেত্রে মানবজমিন তার স্বকীয় বৈশিষ্ট্য সমুজ্জ্বল রাখবে এমন প্রত্যাশার কথা জানান বক্তারা। ‘কারও তাঁবেদারি করেনা’ স্লোগানে ১৯৯৮ সালের ১৫ই ফেব্রুয়ারিতে আত্মপ্রকাশ করে বাংলাদেশের প্রথম রঙিন ট্যাবলয়েড পত্রিকা ‘দৈনিক মানবজমিন’। পত্রিকাটির উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন বক্তারা। অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেয়। শেষে কেক কাটেন অতিথিরা। অনুষ্ঠানে দেশের মঙ্গল কামনা ও পত্রিকার সাফল্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!