1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
আগুন নেভানোর প্রশিক্ষণ সবার নেওয়া উচিত-ডি.জি.এম পল্লী বিদ্যুৎ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

আগুন নেভানোর প্রশিক্ষণ সবার নেওয়া উচিত-ডি.জি.এম পল্লী বিদ্যুৎ

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১৬২ বার পঠিত

আগুন নেভানোর প্রশিক্ষণ সবার নেওয়া উচিত-ডি.জি.এম পল্লী বিদ্যুৎ

বাংলাদেশ ঘনবসতিপূর্ণ একটি দেশ। তাই আমাদের বাড়তি সতর্ক থাকতে হবে। আমরা যদি প্রথমেই আগুন নেভাতে পারি, তাহলে অনেক দূর্ঘটনা থেকে বাঁচতে পারি। তাই প্রত্যেক মানুষকে প্রশিক্ষণ নিতে হবে। শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অগ্নিনির্বাপণ প্রশিক্ষণ ও মহড়া অনুষ্ঠানে প্রশিক্ষণ পরিদর্শনকালে শিবগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী গোলাম সারোয়ার মোর্শেদ বলেন, আগুন নেভানোর প্রশিক্ষণ সবার নেওয়া উচিত।

আগুন লাগলে আতঙ্কিত না হয়ে কার্যকরভাবে কিছু পদক্ষেপ নিতে হবে। এজন্য হাতে-কলমে আমাদের প্রশিক্ষণ দরকার, তাই আজকের এ মহড়া। এ ধরনের মহড়া আরও বেশি বেশি করতে হবে। ফায়ার সার্ভিসের জন্য অনেক আধুনিক যন্ত্র সংগ্রহ করা হয়েছে। এসব আধুনিক সরঞ্জাম নিয়ে মহড়াটি চমৎকারভাবে করেছে ফায়ার সার্ভিস। এ প্রদর্শনীর মধ্য দিয়ে সবাইকে অবহিত করা এবং একইসঙ্গে একটি মেসেজ দেওয়া যে, এ রকম ঘটনা ঘটলে আমাদের আগে থেকে সতর্ক থাকতে হবে। এ সময় আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন, শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ফায়ার ফাইটার উজ্জ্বল ও বাঁধন আলী এবং শিবগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!