1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে পুলিশের হাতে আটক এক মাদক ব্যবসায়ী - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

শিবগঞ্জে পুলিশের হাতে আটক এক মাদক ব্যবসায়ী

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ২৪৬ বার পঠিত

শিবগঞ্জে পুলিশের হাতে আটক এক মাদক ব্যবসায়ী

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের আজগবি গ্রামে সোমবার দুপুরে অভিযান পরিচালনা করে ২৫ গ্রাম হেরোইন ও ১০০ শত পিস ইয়াবা, তিনটি মোবাইল ও চার হাজার নগদ টাকাসহ এক মাদক ব্যবসায়ী আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
আটককৃত মাদক ব্যবসায়ী নিজ বাসভবন আজগুবী গ্রামের মৃত মজনু আলমের ছেলে সাকিরুল ইসলাম রনি।
স্থানীয়রা জানায়, সাকিরুল ইসলাম রনি আমাদের গ্রামের ছেলে, ইতিপূর্বে তিনি দুইবার মাদক নিয়ে পুলিশের হাতে আটক হয়েছিলেন, তার বিরুদ্ধে দুইটি মাদক মামলা চলমান রয়েছেন। তার কাছে মাদক ক্রয় করতে আসতেন বিভিন্ন এলাকার ছেলেরা। গ্রামবাসী অনেক বলার পরেও তিনি তোয়াক্কা না করে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। তার মাদক ব্যবসায় আমরা গ্রামবাসী অতিষ্ঠ। সে পুলিশের হাতে ধরা পড়েছে, তার আমরা দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহাম্মদ জানান, সাকিরুল ইসলাম রনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে আসছিল। সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে ইয়াবা ও হিরোইন, তিন টি মোবাইল ফোনও সাড়ে ৪ হাজার টাকাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!