1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে বিস্ফোরক উদ্ধারসহ আটক এক - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

র‌্যাবের হাতে বিস্ফোরক উদ্ধারসহ আটক এক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

র‌্যাবের হাতে বিস্ফোরক উদ্ধারসহ আটক এক

গোপন সংবাদে র‌্যাবের অভিযানে ৪.০২ কেজি বিস্ফোরক দ্রব্য, ৩ (তিন) টি খালি টিনের জর্দ্দার কৌটা, ২ সে.মি সাইজের লোহার পেরেক ২৫০ গ্রাম, ব্লেডের ভাঙ্গা অংশ ৯০ পিচসহ একজনকে আটক করেছে। আটককৃত ব্যক্তি হচ্ছে, জেলার গোমস্তাপুর উপজেলার হোগলার মোঃ সাদিরুল ইসলামের ছেলে মোঃ মিজানুর রহমান মিজান (২৫)।
র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ২৫ জুলাই রাত আনুমানিক ১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সদর থানাধীন রানীহাটি ইউনিয়নের ঘোড়াপাখিয়া গ্রামে মহাসড়কের পাশে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে¡¡ একটি অবৈধ বিস্ফোরক উদ্ধার অভিযান পরিচালনা করে। এসময় বোমা তৈরীর বিস্ফোরক দ্রব্য ৪.০২০ কেজি, ৩টি খালি টিনের জর্দ্দার কৌটা , ২ সে.মি সাইজের লোহার পেরেক যাহার ওজন ২৫০ গ্রাম, ব্লেডের ভাঙ্গা অংশ ৯০ পিচ (যাহা বিস্ফোরক তৈরীতে ব্যবহৃত হয়)সহ আসামী মোঃ মিজানুর রহমান মিজান’কে হাতেনাতে গ্রেফতার করে। সম্প্রতি সময়ে ককটেল এবং অন্যান্য বিস্ফোরক দ্রব্য ব্যবহার করে হত্যা সহ নানা অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিতে চাঁপাইনবাবগঞ্জের সদর এলাকায় গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়। এরই প্রেক্ষিতে উক্ত এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযানে একটি বাজারের ব্যাগে ৪ কেজি ২০ গ্রাম বিস্ফোরক দ্রব্য (গান পাউডার), ককটেল বানানোর সরঞ্জাম সহ একজন কে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি বোমা বানানোর সরঞ্জামাদি সংগ্রহ করে উল্লেখিত এলাকায় নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!