1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
যারা স্বাধীনতা চাইনি-তারাই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে-সৈয়দ নজরুল ইসলাম - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলায় আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন বুধবার হজের প্রথম ফ্লাইট শুরু ॥ অনিশ্চয়তায় ৭০ হাজার হজযাত্রী! দেশি-বিদেশি টিভি চ্যানেল প্রদর্শন ও লাইসেন্সবিহীন টিভি চ্যানেল বন্ধে কার্যক্রম শুরু জাতীয় নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে-সিইসি ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম শুরু সিরাজগঞ্জে প্রার্থীর পক্ষে গোপন বৈঠক ॥ ৫ প্রিজাইডিং কর্মকর্তা গ্রেপ্তার রাজশাহী নগরীতে প্রশস্তকরণ সড়কে আলোকায়নের উদ্বোধন নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত চাঁপাইনবাবগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে নারী সমাবেশ ও মতবিনিময় জয়পুরহাটে ভ্যানচালক হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

যারা স্বাধীনতা চাইনি-তারাই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে-সৈয়দ নজরুল ইসলাম

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১১২ বার পঠিত

যারা স্বাধীনতা চাইনি-তারাই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে-সৈয়দ নজরুল ইসলাম

‘একটি কুচক্রী মহল, যারা বাংলাদেশের স্বাধীনতা চাইনি যারা চাইনি এই বাংলাদেশের উন্নয়ন হোক, যারা চাইনি এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটুক, তারাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেছিল’। জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের আয়োজনে গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের বাসভবনে খাবার বিতরণ করা হয়। অসহায়দের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।
এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গনি জোহা, পৌর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা। খাবার বিতরণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!