1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে খাবার বিতরণ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী

শিবগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে খাবার বিতরণ

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১০০ বার পঠিত

শিবগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে খাবার বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দিনমজুর, অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেছে শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

রবিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা দুর্লভপুর ইউনিয়নের দাদনচক বেল আফরোজা ইদ্রিশী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ৪৩- চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম। এ সময় বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা,সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, সাংগঠনিক সম্পাদক বেনজির আলীসহ, আওয়ামী লীগ শ্রমিক লীগ ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। কয়েক হাজার অসহায় দুঃস্থ দের মাঝে খাবার বিতরণ শেষে বিশেষ মোনাজাত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ নজরুল ইসলাম বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। বাঙালি জাতি এখনো বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বলেই প্রতিটা বাঙালির হৃদয়ে তিনি জড়িয়ে আছেন। তিনি আরো বলেন, শত্রুরা বঙ্গবন্ধুর নাম নিশ্চিহ্ন করতে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও তারা হত্যা করতে চেয়েছিল। মহান রাব্বুল আলামিন শেখ হাসিনাকে বাঁচিয়ে দিয়েছেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্যই শেখ হাসিনা দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!