1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
লালপুরে বালু ভর্তি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১ - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন বিষয়ে মতবিনিময় বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ॥ প্রার্থীদের জরিমানা! রাসিক মেয়রের সাথে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ অ্যাওয়ার্ড পেলেন ‘জাসাস’ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষে মেহেদি হাসান নামে শিক্ষার্থীকে হত্যা মিরপুরে লাঠি হাতে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ নাচোলের প্রবীণ সাংবাদিক মানিকের ডান চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন

লালপুরে বালু ভর্তি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

লালপুরে বালু ভর্তি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নাটোরের লালপুরে বালু বোঝাই ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে. হাফিজ (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। অপর একটি দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. হাফিজ উপজেলার চকবাদকয়া গ্রামের জব্বারের ছেলে। আহতরা হলেন, নবীনগর গ্রামের ইদ্রিস আলীর ছেলে জয় (২০), তিলকপুর গ্রামের রিন্টু আলীর ছেলে আকাশ (২৩) ও আরাফাত (১৯)। অপর দুর্ঘটনায় আহত চকনাজিরপুর গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩০)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর মোড় নামক স্থানে ঈশ্বরদী হতে গোপালপুরগামী বালু বোঝাই ট্রাকের সাথে লালপুর হতে ঈশ্বরদীগামী মোটরসাইকেলে (নম্বর-কুষ্টিয়া হ-১৪-৩৩৫১) মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল যাত্রী মো. হাফিজ ও জয় এবং অপর আরেকটি মোটরসাইকেল(নম্বর-নাটোর হ-১৩-৮৭০০) আরোহী আকাশ ও আরাফাত রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক জখম হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হাফিজকে মৃত ঘোষণা করেন। আহত জয়কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আরাফাত ও আকাশকে হাসপাতালে ভর্তি করা হয়।
অপরদিকে ভোর ৬টার দিকে উপজেলার চকনাজিরপুর ব্রিজের ওপর অপর দুর্ঘটনায় মোটরসাইকেল চালক চকনাজিরপুর গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩০) আহত হয়ে দুটি দাঁত ভেঙ্গে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাকিয়া তাসরিন বলেন, মাথায় আঘাত জনিত অতিরিক্ত রক্ত ক্ষরনে একজন মারা গেছেন। আহতদের দুইজনকে রাজশাহীতে রেফার্ড ও দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় সড়ক আইনে মামলা হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!