1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বাগাতিপাড়ায় অটোরিকশা চালককে হত্যা ও ছিনতাই ঘটনায় গ্রেফতার ৫ - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন বিষয়ে মতবিনিময় বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ॥ প্রার্থীদের জরিমানা! রাসিক মেয়রের সাথে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ অ্যাওয়ার্ড পেলেন ‘জাসাস’ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষে মেহেদি হাসান নামে শিক্ষার্থীকে হত্যা মিরপুরে লাঠি হাতে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ নাচোলের প্রবীণ সাংবাদিক মানিকের ডান চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন

বাগাতিপাড়ায় অটোরিকশা চালককে হত্যা ও ছিনতাই ঘটনায় গ্রেফতার ৫

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৮৮ বার পঠিত

বাগাতিপাড়ায় অটোরিকশা চালককে হত্যা ও ছিনতাই ঘটনায় গ্রেফতার ৫

সাজেদুর রহমান-নাটোর প্রতিনিধি ॥ নাটোরের বাগাতিপাড়ায় ১৮ বছর বয়সী স্কুল ছাত্র ইজিবাইক চালক দিদারুল ইসলাম মাহফুজ হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটন এবং লুন্ঠিত ইজিবাইকসহ এই হত্যাকাণ্ডের সাথে জড়িত ৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১ টার সময় নাটোরের পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম পিপিএম তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ এই তথ্য নিশ্চিত করেন।
পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম প্রেস ব্রিফিং এ বলেন, বৃহস্পতিবার ব্যাটারী চালিত ইজিবাইক চালক স্কুল ছাত্র মাহফুজ হত্যাকাণ্ডের পর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের সমন্বয়ে অপরাধের ধরণ বিশ্লেষণ, তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একাধিক চৌকস টিম আসামীদের অবস্থান সনাক্ত ও গ্রেফতারে অভিযান শুরু করে।

অভিযানের একপর্যায়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে নাটোর সদর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের মৃত ফিরোজ মোল্লার ছেলে হাবিল হোসেন (৩০) কে এদিন রাত সাড়ে ৮ টার দিকে তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত ৯টার দিকে লালপুর উপজেলার গোধড়া বাজার এলাকা থেকে বাগাতিপাড়া উপজেলার চক হরিরামপুর গ্রামের মোঃ মোতাহার আলীর ছেলে মোঃ রানা (২২) এবং নাটোর সদরের ইব্রাহিমপুর গ্রামের মোঃ আমির চান শেখের ছেলে মোঃ রানা শেখ (১৯)কে লুন্ঠিত ইজিবাইকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার আরো বলেন, গ্রেফতারকৃত আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে রাত পৌনে ১২ টার দিকে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা হাতুড়ি নাটোরের ইব্রাহিমপুর গ্রামের মোঃ আমির চান শেখের ছেলে মোঃ রানা শেখের বসতঘর থেকে উদ্ধার করা হয়। এর আগে ঘটনার সাথে আরো জড়িত বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের মোঃ সুমন আলীর ছেলে সামিউর ইসলাম শুভ (১৯) এবং বাগাতিপাড়া ইউনিয়নের নূরপুর মালঞ্চি গ্রামের মোঃ জালাল প্রামানিকের ছেলে মোঃ ইমন প্রামানিক (২০)কে তাদের নিজ নিজ এলাকা থেকে রাত পৌনে ৯টার দিকে গ্রেফতার করা হয়।
প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার বলেন, ইব্রাহিমপুর গ্রামের মোঃ আমির চান শেখের ছেলে মোঃ রানা শেখের স্ত্রী’র সাথে দিদারুল ইসলাম মাহফুজ এর প্রেমঘটিত বিরোধকে কেন্দ্র করে এই মাহফুজকে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে স্বীকার করে গ্রেগতারকৃতরা। এই রানা’র পরিকল্পনায় অন্যান্য আসামীদের সহায়তায় হাতুড়ি দিয়ে মাহফুজের মাথায় এলোপাথাড়িভাবে আঘাত করে। এ সময় দিদারুল ইসলাম মাহফুজ মারা গেছে ভেবে তাকে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে তার ইজিবাইক নিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। ঘটনার সাথে আরো কেউ জড়িত আছে কিনা তা তদন্ত চলছে বলেও জানান পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম।
প্রেস ব্রিফিং এর সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (নাটোর সার্কেল) মাহমুদা শারমীন নেলী, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব মোঃ আঃ মতিন, বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম খাঁন সহ উর্দ্ধতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বুধবার ৪ অক্টোবর রাত সাড়ে ৭টার দিকে বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের চক গোয়াশ গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের ছেলে স্কুল ছাত্র ও ইজিবাইক চালক দিদারুল ইসলাম মাহফুজ একটি ইজিবাইক নিয়ে ভাড়ায় যাত্রী পরিবহনের জন্য নিজ বাড়ি থেকে জামনগর ইউনিয়নের উদ্দেশ্যে রওনা হয়। মধ্যরাতেও সে বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়না এবং তার মোবাইল ফোনও বন্ধ পায়। পরে বৃহস্পতিবার ৫ অক্টোবর সকাল সাড়ে ৭টার দিকে একই উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগর গ্রামস্থ রাঙ্গামাটিয়া খ্রিস্টানপাড়ার জনৈক মতলব মণ্ডল এর আমবাগানে গুরুতর আহত ও প্রায় সঙ্গাহীন অবস্থায় দেখে স্থানীয়রা তার পরিবার ও পুলিশে খবর দেয় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মাহাফুজ কে মৃত ঘোষণা করেন সেখানকার ডাক্তার। এ ঘটনায় নিহতের বাবা অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় এজাহার দায়ের করলে বাগাতিপাড়া থানায় মামলা নং-০৫/১৪৮, তারিখ-০৫/১০/২০২৩ খ্রিঃ, ধারা-৩৯৪/৩০২/২০১/৩৪ পেনাল কোড করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!