1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জয়পুরহাটে পুলিশ প্লাজা গ্রিন মার্কেটের শুভ উদ্বোধনে ডিআইজি আনিসুর রহমান - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন বিষয়ে মতবিনিময় বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ॥ প্রার্থীদের জরিমানা! রাসিক মেয়রের সাথে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ অ্যাওয়ার্ড পেলেন ‘জাসাস’ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষে মেহেদি হাসান নামে শিক্ষার্থীকে হত্যা মিরপুরে লাঠি হাতে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ নাচোলের প্রবীণ সাংবাদিক মানিকের ডান চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন

জয়পুরহাটে পুলিশ প্লাজা গ্রিন মার্কেটের শুভ উদ্বোধনে ডিআইজি আনিসুর রহমান

জয়পুুরহাট প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৯০ বার পঠিত

জয়পুরহাটে পুলিশ প্লাজা গ্রিন মার্কেটের শুভ উদ্বোধনে ডিআইজি আনিসুর রহমান

জয়পুরহাটের কালাই উপজেলায় পুলিশ প্লাজা সুপার ও গ্রিন মার্কেট এর শুভ উদ্বোধন করা হয়েছে। জয়পুরহাট জেলার পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এর পরিকল্পনা ও বাস্তবায়নে এই পুলিশ প্লাজা সুপার মার্কেট প্রতিষ্ঠা লাভ করে। ফেস্টুন, বেলুন, পায়রা ও ফলক উন্মোচন করে পুলিশ প্লাজা সুপার ও গ্রিন মার্কেট এর শুভ উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আনিসুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার)।

জয়পুরহাট জেলার পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি গোলাম হক্কানী, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব নন্দলাল পার্শী, সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আব্দুল হাকিম মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল আলম রফিক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কে.এম.এ মামুন খান চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) ইশতিয়াক আলমসহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্য ও সাংবাদিকবৃন্দ।
প্রধান অতিথি বলেন, পাকিস্তানীরা রাজারবাগে পুলিশ বাহিনীর উপর হামলা চালায়। সেদিন অনেক পুলিশ সদস্যগণ শহীদ হন। স্বাধীনতা অর্জনে পুলিশের ভূমিকা ছিল সবচেয়ে বেশি। পুলিশ জনগনের বন্ধু, তারা জনগনের জান-মালের নিরাপত্তা দিয়ে আসছেন। তিনি আরো বলেন, প্রত্যেক পুলিশ সদস্যগণকে সুশৃংখলভাবে পেশাগত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ প্রদান করেন এবং পাশাপাশি হয়রানিমুক্ত পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আহ্বানও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!