1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে কেক কাটা-বৃক্ষ রোপন ও ক্যারাম বোর্ড প্রতিযোগিতার ফাইনাল - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

শিবগঞ্জে কেক কাটা-বৃক্ষ রোপন ও ক্যারাম বোর্ড প্রতিযোগিতার ফাইনাল

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

শেখ রাসেল এর জন্মদিনে নানা আয়োজন

শিবগঞ্জে কেক কাটা-বৃক্ষ রোপন ও ক্যারাম বোর্ড প্রতিযোগিতার ফাইনাল

কেক কাটা, বৃক্ষ রোপন ও ক্যারাম বোর্ড প্রতিযোগিতার ফাইনালসহ নানা আয়োজনে মহাআড়ম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০তম জন্মদিন পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে। এ উপলক্ষে বুধবার রাতে বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কেক কাটা ও বৃক্ষ রোপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল। বিশেষ অতিথি ছিলেন আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ও কানসাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম। সভাপতিত্ব করেন বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামিল উদ্দিন মাস্টার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেল এর জন্মদিনে বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে অতিথি ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন বিনোদপুর ইউপি নির্বাচনে নৌকার প্রাথী খাইরুল ইসলাম, আলীগ নেতা মতিউর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভআপতি শামিম রেজাসহ অন্যরা। বিনোদপুর ইউনিয়ন আ’লীগের আয়োজনে কেক কাটা অনুষ্ঠানে বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে রাতেই শেখ রাসেল ক্রীড়া চক্রের ** আয়োজনে শেখ রাসেল চত্বরে গাছের চারা রোপন করেন অতিথিগণ। শেখ রাসেল দিবস উপলক্ষে শেষে একই রাতে বঙ্গবন্ধু প্রাইজমানি ক্যারাম প্রতিযোগিতা পরিচালনা কমিটির শিবগঞ্জের আয়োজনে ক্যারাম প্রতিযোগিতার ফাইনাল খেলা উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ বেনাউল ইসলাম।

বিনোদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে এই সভায় সভাপতিত্ব করেন বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামিল উদ্দিন মাস্টার। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি সদস্য মোঃ খাইরুল ইসলাম, বিনোদপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও আওয়ামীলীগ নেতা মোঃ খাইরুল ইসলাম, বিনোদপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব হাসান লিটন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিনোদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ অসীম কামান (তাজ)।

শেষে স্থানীয় সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারকে আবারও নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম।

এর আগেও বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মতবিনিময় ও উঠোন বৈঠক ও গণসংযোগ করেছেন তিনি। উপজেলাবাসীর সেবার জন্য সকল শ্রেণী-পেশার মানুষের কাছে দোয়া চেয়েছেন মোঃ বেনাউল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!