1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নগদ অর্থ সহায়তা প্রদান- শারদীয় দূর্গোৎসবে মন্ডপ নেতৃবৃন্দের সাথে বেনাউল ইসলামের মতবিনিময় ও গণসংযোগ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

নগদ অর্থ সহায়তা প্রদান- শারদীয় দূর্গোৎসবে মন্ডপ নেতৃবৃন্দের সাথে বেনাউল ইসলামের মতবিনিময় ও গণসংযোগ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

নগদ অর্থ সহায়তা প্রদান

শারদীয় দূর্গোৎসবে মন্ডপ নেতৃবৃন্দের সাথে বেনাউল ইসলামের মতবিনিময় ও গণসংযোগ

সনাতন ধর্মাবলম্বীদের সব চেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব। দুর্গাপূজা কড়া নাড়ছে বাঙালির দুয়ারে। এই শারদীয় দুর্গোৎসবে সনাতন ধর্মাবলম্বীদের সাথে আনন্দ ভাগাভাগি করতে উপজেলার সকল পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় এবং গণসংযোগ করে নৌকার পক্ষে ভোট প্রার্থণা করেছেন আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ও কানসাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম।

‘ধর্ম যার যার-উৎসব সবার’ শ্লোগানে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে শুক্রবার কানসাট পুকুরিয়াস্থ অফিসে সভায় প্রধান অতিথি ছিলেন মোঃ বেনাউল ইসলাম। সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী কুনাল মুখার্জী।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি শ্রী প্রশান্ত দাসের সঞ্চালনায় পরিচিতি, মতবিনিময় ও আলোচনা সভায় উপজেলার ৪৬টি পূজা মন্ডপের সভাপতি, সেক্রেটারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শারদীয় দুর্গোৎসবে সনাতন ধর্মাবলম্বীদের সাথে আনন্দ ভাগাভাগি করতে উপজেলার সকল পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মাধ্যমে উপজেলার ৪৬টি মন্ডপ ও ব্যক্তিদের মাঝে প্রায় ২ লক্ষাধিক নগদ টাকা সহায়তা হিসেবে প্রদান করেন।

আগামী শিবগঞ্জ উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়নে লক্ষে নির্বাচনী প্রচারণা অব্যহত রেখেছেন বেনাউল ইসলাম। বতর্মান সরকারের উন্নয়ন চিত্র তুৃলে ধরে গণসংযোগ ও উঠোন বৈঠক এবং মতবিনিময় করছেন। আওয়ামীলীগ সরকারকে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোটারদের কাছে মিনতি জানাচ্ছেন। উন্নয়নের বিবরণ তুলে ধরে এলাকার মানুষের সাথে সমস্যা ও সমাধানের বিষয়েও আলোচনা করছেন।

এর আগেও বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মতবিনিময় ও উঠোন বৈঠক ও গণসংযোগ করেছেন তিনি। আগামীতে উপজেলাবাসীর সেবা করার জন্য সকল শ্রেণী-পেশার মানুষের দোয়া কামনা করেছেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!