1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সিংড়ায় বিভিন্ন প্রকার সুবিধা ভোগীদোর সাথে মতবিনিময়ে প্রতিমন্ত্রী পলক - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

সিংড়ায় বিভিন্ন প্রকার সুবিধা ভোগীদোর সাথে মতবিনিময়ে প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৭৭ বার পঠিত

সিংড়ায় বিভিন্ন প্রকার সুবিধা ভোগীদোর সাথে মতবিনিময়ে প্রতিমন্ত্রী পলক

শনিবার (৪ নভেম্বর) দুপুরে নাটোরের সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নে রহিমউদ্দিন আহমেদ মেমোরিয়াল ডিগ্রী কলেজ মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধা ভোগীদের সাথে মতবিনিময় সভা করেছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তাঁর রাজনীতি কৃষক, শ্রমিক, দরিদ্র, মেহনতি মানুষের জন্য।তিনি আরো বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন। অসহায় মানুষের জন্য উন্নয়ন করছেন। এক সময় প্রতিবন্ধী শিশু কোনো পরিবারে জন্ম নিলে মাকে দোষারোপ করা হতো। এখন সেই সন্তান কারো বোঝা নয়। তারা বিভিন্ন সেক্টরে চাকরি করছে। আগে এসব মানুষের কথা কেউ চিন্তা করেনি। আওয়ামী লীগ সরকার এসে এসব অসহায় মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেছেন।
প্রধানমন্ত্রী আমার এলাকার গৃহহীন ২ হাজার ৪০০ জন মানুষকে পাকা ঘর নিমার্ণ করে দিয়েছেন। সারাদেশে ২ কোটি মানুষকে ভাতার ব্যবস্থা করেছেন। পলক আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা তাঁর ক্ষমতা, শক্তি এবং অর্থ দিয়ে এদেশের গরীব মানুষের মুখে হাঁসি ফুটানোর জন্য। সিংড়ায় ১লাখ ৯ হাজার পরিবারেরর মানুষ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সরকারের সকল সুয়োগ ভোগ করছে। আপনারা একটা করে নৌকায় ভোট দিয়েছিলেন বলে আমার ১ হাজার ৫৩০ জন বয়স্ক বাবা-মা ভাতা পাচ্ছেন। নৌকায় ভোট দিয়েছিলেন বলে আমার ৮৮৪ জন বোন বিধবা ভাতা পাচ্ছে।
ছাতারদিঘী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুর রউফ বাদশার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন—সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপকি শেখ মো. ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, ছাতারদিঘী ইউনিয়নের সভাপতি এস এম শাহাজান আলী প্রমুখ। এর আগে স্থাপনদিঘী থেকে উদিশা পর্যন্ত সাব-মার্সিবল রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন এবং পাকিশা উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!