1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান ॥ বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য ও গাঁজাসহ আটক-২ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান ॥ বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য ও গাঁজাসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৯৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান ॥ বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য ও গাঁজাসহ আটক-২

র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের পৃথক অভিযানে অভিযানে বিপুল পরিমান বিষ্ফোরকদ্রব্য ও গাঁজাসহ ২ জন আটক হয়েছে।
রবিবার রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের বাগবাড়ীটোলা এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি ৪২০ গ্রাম বিস্ফোরকদ্রব্য ও ২ কেজি কয়লাসহ হাতেনাতে গ্রেফতার হয় একই এলাকার মোঃ মফিজুল ইসলামের ছেলে মোঃ ইসমাইল (২৫)। অপর অভিযানে রবিবার রাত পৌনে ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিশ^রোড মোড় এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ আটক হয় শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের মনাকষা সাতরশিয়া মান্নান মোড়ের মোঃ এরশাদ আলীর ছেলে মোঃ রিপন (২০)। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৃথক অভিযানে ৩ কেজি ৪২০ গ্রাম বিস্ফোরকদ্রব্য ও ২ কেজি কয়লা এবং ৬ কেজি গাঁজাসহ ২ জন আটকের বিষয়টি রবিবার দুপুরে এক প্রেসনোটে নিশ্চিত করে র‌্যাব।

র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা রবিবার (১৯ নভেম্বর) রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার মহারাজপুর ইউনিয়নের বাগবাড়ীটোলা এলাকায় অভিযান চালায়। এসময় একই এলাকার মোঃ ইসমাইল কে ৩ কেজি ৪২০ গ্রাম বিস্ফোরকদ্রব্য ও ২ কেজি কয়লাসহ হাতেনাতে গ্রেফতার করে। র‌্যাব আরও জানায়, সাম্প্রতিক সময়ে অস্থির রাজনৈতিক পরিস্থিতিতে ককটেল এবং অন্যান্য বিস্ফোরক দ্রব্য ব্যবহার করে নাশকতা সহ নানা অপ্রীতিকর ঘটনা নিয়ন্ত্রণে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়। বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাশকতার সৃষ্টি এবং বর্তমান রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি করার জন্য বিপুল পরিমাণ বিস্ফোরকদ্রব্য (গান পাউডার) সংরক্ষণ করে রাখা তথ্যের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আসামীর ঘরের খাটের নিচ থেকে একটি বাজারের ব্যাগে ৩ কেজি ৪২০ গ্রাম বিস্ফোরক দ্রব্য (গান পাউডার) এবং ২ কেজি কয়লা উদ্ধার করা হয়। চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপর অভিযানে ১৯ নভেম্বর রাত পৌনে ১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বিশ্বমোড় এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ রিপন কে ৬ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। নিয়মিত সে কুমিল্লার সীমান্তর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে বিভিন্ন কায়দায় চাঁপাইনবাবগঞ্জে এনে পাইকারী/খুচরা বিক্রি করতো। গাঁজা সংগ্রহ করে কুমিল্লা থেকে চাঁপাইনবাবগঞ্জে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি দল চাঁপাইনবাবগঞ্জ সদরের বিশ্বরোড মোড়ে সাধারণ যাত্রী বেশে বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। ঢাকা থেকে আসা একটি বাস থেকে ওই ব্যক্তি সন্দেহজনক ১টি বার্জারের প্লাস্টিকের বড় কৌটা সাথে নিয়ে নামলে আভিজানিক দল তল্লাশি করে কৌটার ভিতরে লুকানো অবস্থায় ৬ কেজি গাঁজা উদ্ধার করে। পৃথক ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় পৃথকভাবে মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!