1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
গুরুদাসপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ॥ একই পরিবারের ৪জনসহ ৫ জনের মৃত্যু - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন বিষয়ে মতবিনিময় বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ॥ প্রার্থীদের জরিমানা! রাসিক মেয়রের সাথে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ অ্যাওয়ার্ড পেলেন ‘জাসাস’ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষে মেহেদি হাসান নামে শিক্ষার্থীকে হত্যা মিরপুরে লাঠি হাতে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ নাচোলের প্রবীণ সাংবাদিক মানিকের ডান চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন

গুরুদাসপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ॥ একই পরিবারের ৪জনসহ ৫ জনের মৃত্যু

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৭৮ বার পঠিত

গুরুদাসপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ॥ একই পরিবারের ৪জনসহ ৫ জনের মৃত্যু

নাটোরের গুরুদাসপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪জনসহ ৫জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নাটোর-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার বেলপুকুর এলাকায় ওই দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে একজনের এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরো চারজনের মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কর্তব্যরত চিকিৎসক ডা. এমএ জলিল।
নিহতরা হলেন, গুরুদাসপুরের চাপিলা ইউনিয়নের কান্তপুর গ্রামের ইনসাফ আলী (৭০), তার ছেলে লাবু মিয়া (৩৫), মেয়ে পারভিন বেগম (৩৩) ও নাতনি শারমিন (১৮) এবং মকিমপুর গ্রামের সিএনজি চালক মোখলেসুর রহমান (৪৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর আড়াইটার দিকে সিএনজিটি যাত্রী নিয়ে রাজশাহী অভিমুখে যাচ্ছিল। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা টিসিবির পণ্যবাহী একটি ট্রাক নাটোরে যাচ্ছিল। মহাসড়কের পুঠিয়া অংশের বেলপুকুর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে ওই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। এদিকে, নিহতদের পরিবারে শোকের মাতম চলছে। চাপিলা ইউপি সদস্য আব্দুল হান্নানসহ স্থানীয়রা জানান, নিহত ইনসাফ ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তাকে কেমো-থেরাপি দেওয়ার জন্য রাজশাহী নেওয়ার পথে ওই দূর্ঘটনা ঘটে। বর্তমানে ওই পরিবারে ইনসাফের ছেলে-মেয়েদের মধ্যে আইয়ুব, সাইদ, শাহানারা ও আন্না বেঁচে রইলো। স্ত্রী সাহেরা বেগম অনেক আগেই মারা গেছেন। নিহত পারভিনের স্বামী হাসান আলী ছেলে পারভেজ (১২) ও মেয়ে জিম খাতুন (১৫) কে নিয়ে প্রলাপ বকছেন। রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জামিলুর রহমান জানান, দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যুর খবর পেয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!