1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ৭ প্রার্থীর মনোনয়ন জমা- চাঁপাইনবাবগঞ্জের-২ ও ৩ আসনের মনোনয়ন জমা দিলেন সাংসদ জিয়াউর-ওদুদসহ প্রার্থীরা - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে ৭ প্রার্থীর মনোনয়ন জমা- চাঁপাইনবাবগঞ্জের-২ ও ৩ আসনের মনোনয়ন জমা দিলেন সাংসদ জিয়াউর-ওদুদসহ প্রার্থীরা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১৫১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ৭ প্রার্থীর মনোনয়ন জমা

চাঁপাইনবাবগঞ্জের-২ ও ৩ আসনের মনোনয়ন জমা দিলেন সাংসদ জিয়াউর-ওদুদসহ প্রার্থীরা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ ২ ও ৩ আসনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনে মনোনয়ন জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নপ্রাপ্ত জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান জাতীয় সংসদ সদস্য মু. জিয়াউর রহমান।

চাঁপাইনবাবগঞ্জ -৩(সদর) আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ: ওদুদসহ অন্যান্য প্রার্থীরা। জেলার ৩টি আসনের বুধবার মোট ৭টি মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। বুধবার সকালে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার নিশাত আনজুম অনন্যার নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব জামালউদ্দিন মন্ডল, মহিলা আওয়ামীলীগের জেলা সাধারণ সম্পাদক হালিমা খাতুন, মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোনার্দী, গোমস্তাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, নাচোল উপজেলা ভাইস চেয়ারম্যান মসিউর রহমান বাবু, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল গাফফার মুকুল, জলা পরিষদ সদস্য সাবিহা শবনম কেয়াসহ আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এর আগে রহনপুর বেগম কাচারী সংলগ্ন অফিস থেকে মিছিল সহকারে নেতাকর্মীদের নিয়ে জিয়াউর রহমান উপজেলা পরিষদ চত্বরে এসে উপস্থিত হন। মনোনয়ন জমা দিয়ে জিয়াউর রহমান সাংবাদিকদের মাধ্যমে তাকে মনোনয়ন দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, এই নির্বাচন অংশ গ্রহণমূলক করতে সকল প্রার্থীকে স্বাগতম। তিনি তার বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানান। মনোনয়ন জমা দানকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রবিউল ইসলাম। অন্যদিকে, বিকেলে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন এর কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের চাঁপাইনবাবগঞ্জ-৩(সদর) আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদ। এছাড়াও সদর আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট (বিএনএফ) এর কামরুজ্জামান খান এবং জাকের পার্টির বাবলু হোসেন। উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জের ৩টি আসনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-১ থেকে ৮ জন, ২ থেকে ৫ জন এবং ৩ থেকে ৪ জনসহ মোট ১৭ জন প্রার্থী মনোনয়ন পত্র উত্তোলন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!