1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জয়পুুরহাটে টাকার জন্য শ্যালক পুত্রের হাতে বৃদ্ধ খুন ॥ আটক-৪ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন বিষয়ে মতবিনিময় বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ॥ প্রার্থীদের জরিমানা! রাসিক মেয়রের সাথে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ অ্যাওয়ার্ড পেলেন ‘জাসাস’ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষে মেহেদি হাসান নামে শিক্ষার্থীকে হত্যা মিরপুরে লাঠি হাতে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ নাচোলের প্রবীণ সাংবাদিক মানিকের ডান চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন

জয়পুুরহাটে টাকার জন্য শ্যালক পুত্রের হাতে বৃদ্ধ খুন ॥ আটক-৪

নিরেন দাস-জয়পুুরহাট
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ১১৬ বার পঠিত

জয়পুুরহাটে টাকার জন্য শ্যালক পুত্রের হাতে বৃদ্ধ খুন ॥ আটক-৪

টাকার জন্যই শ্যালক পুত্রের হাতে খুন হয়েছেন জয়পুরহাটের কালাই শিকটা গ্রামের বৃদ্ধ কৃষক সৈয়দ আলী আকন্দ। এ ঘটনায় পুলিশ খুনের মূল পরিকল্পনাকারী বৃদ্ধের শ্যালকপুত্র শিকটা গ্রামের হারুনুর রশীদসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা আসামিরা হলেন, একই গ্রামের গ্রাম পুলিশ সুজন মিয়া (২৩), মোস্তাফিজুর রহমান ওরফে ওয়াজেদুল (৩৫) এবং নাজির হোসেন (৩৫)। তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ খুনের কাজে ব্যবহার করা চাকু ও চুরি করা জমির দলিলপত্র এবং ৬২ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছে। জয়পুরহাট পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসব তথ্য সাংবাদিকদের জানান। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, বৃদ্ধ সৈয়দ আলী অনেক জমির মালিক। তার কাছে সবসময় মোটা অঙ্কের নগদ টাকা থাকে। তার শ্যালক পুত্র একই গ্রামের হারুনুর রশীদ খুনের আগের দিন বৃহস্পতিবার বিকেলে স্থানীয় পুনট বাজারে আসামি নাজির হোসেনের ফ্লেক্সি লোডের দোকানে অন্য আসামিদের নিয়ে সেই টাকা চুরি করার জন্য পরিকল্পনা করে।
পরিকল্পনা অনুযায়ী তারা শুক্রবার রাত ১২টার দিকে বাড়ির প্রাচীর টপকে বৃদ্ধের ঘরে ঢুকে নগদ দুই লক্ষ টাকা ও বেশকিছু জমির দলিলসহ ব্যাগ চুরি করে। এ সময় বৃদ্ধ চিৎকার করলে আসামি সুজন চাকু দিয়ে তার কণ্ঠনালী কেটে দিলে বৃদ্ধ মারা যায়। পরে আসামিরা সেই টাকা ভাগাভাগি করে নিয়ে গাঢাকা দিলে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে খুনের সাথে জড়িতদের গ্রেফতার করে।
আটকের পর পুলিশ তাদের কাছ থেকে নগদ ৬২ হাজার ৫০০ শত টাকা, দলিলসহ ব্যাগ এবং খুনের কাজে ব্যবহার করা চাকু উদ্ধার করেছে।
সোমবার আসামিরা খুনের দায় স্বীকার করে আদালতে স্বাকারোক্তীমুলক জবানবন্দী দিবেন বলেও পুলিশ সুপার দাবি করেছেন। উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে কালাই উপজেলার শিকটা গ্রামের বিত্তবান কৃষক বৃদ্ধ সৈয়দ আলীকে নিজ ঘরে খুন করে নগদ টাকা ও জমির দলিল চুরি করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ শুক্রবার সকালে তার দুই ছেলেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়ে ক্লু না পেয়ে ছেড়ে দেন। পরে নিহতের শ্যালক পুত্র হারুনুর রশীদ আটক হলে পুলিশ হত্যাকাণ্ডের পুরো রহস্য উদঘাটন করে বলে পুলিশ সুপার জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!