1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নির্বাচন পরবর্তী দুস্কৃতিকারীদের গ্রেফতারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

নির্বাচন পরবর্তী দুস্কৃতিকারীদের গ্রেফতারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৯৫ বার পঠিত

নির্বাচন পরবর্তী দুস্কৃতিকারীদের গ্রেফতারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী হিন্দু সম্প্রদায়ের নেতাদের বাড়িতে হামলাসহ দেশের বিভিন্ন স্থানে সহিংস ঘটনার মদদদাতাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা, সদর উপজেলা ও পৌর শাখার আয়োজনে শহরের হুজরাপুর জলযোগ মোড়ে এ মানববন্ধন কর্মসূচি হয়।

ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ডাবলু কুমার ঘোষ, সাধারণ সম্পাদক ধনঞ্জয় চ্যাটার্জি, সাংগঠনিক সম্পাদক মৃণাল কান্তি, সংগঠনটির উপজেলা সাধারণ সম্পাদক তরুণ কুমার সাহা, হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্যপরিষদ জেলা শাখার সম্পাদক দিলীপ কুমার রায়, সংগঠনটির উপজেলা সম্পাদক সমিত চ্যাটার্জি, শিবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস, ব্রাক্ষ্মণ সংসদের জেলা সভাপতি রানা প্রতাপ আচার্য প্রমুখ। এসময় সংহতি প্রকাশ করে বক্তব্য দেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুনির।

বক্তারা বলেন, নির্বাচনের পরে খুলনাসহ বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে অপশক্তিরা নেপথ্যে থেকে সুপরিকল্পিতভাবে হামলা চালাচ্ছে। দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা চালাচ্ছে। তাদের এ ধরনের অপকর্ম যে কোন মূল্যে প্রতিহত করা হবে। বিভিন্ন জায়গায় এর আগেও এমন ঘটনা ঘটেছিল। এসব ঘটনাগুলোর সঠিকভাবে বিচার হতো, তাহলে এসব ঘটনার পুনারাবৃত্তি ঘটতো না। হিন্দু সম্প্রদায়সহ সব মানুষের জানমালের নিরাপত্তা ও সর্বত্র সাম্প্রদায়িক সম্প্রীতি নিশ্চিত করার জন্য সরকারকে দায়িত্বশীল ভূমিকা নেওয়ার আহ্বান জানান বক্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!