1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
আনসার-ভিডিপি রাষ্ট্রপতি পদক পেলেন শিবগঞ্জের শহিদ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

আনসার-ভিডিপি রাষ্ট্রপতি পদক পেলেন শিবগঞ্জের শহিদ

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬ বার পঠিত

আনসার-ভিডিপি রাষ্ট্রপতি পদক পেলেন শিবগঞ্জের শহিদ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা দল (ভিডিপিতে) সাহসিকতা এবং সেবামূলক কাজের জন্য ‘রাষ্ট্রপতি’ গ্রাম প্রতিরক্ষা দলের পদক’ পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের ভিডিপি দলনেতা শহিদ ইসলাম। শিবগঞ্জের ইতিহাসে তিনি এই প্রথম এই পদক পেলেন। সহিদ ইসলাম কানসাট ইউনিয়নের পার্বতীপুর গ্রামের আতাউর রহমানের ছেলে। সে ২০০৬ সালে বাংলাদেশ আনসার ভিডিপি সদস্য ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে যোগদান করে।
স্থানীয় ও জাতীয় নির্বাচনে সঠিক ভাবে দায়িত্বপালন, দূর্গাপূজার ডিউটি, করোনাকালীণ সময়ে এক নিষ্ঠভাবে দায়িত্ব পালন, অফিস কর্তৃক বিভিন্ন সময় চেকপোস্ট ডিউটি ও পুলিশের কাজে সহায়তা করা, বাল্য বিয়ে বন্ধ ও মাদকবিরোধী অভিযানে সক্রিয় ভূমিকা পালন করায় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সম্মাননা পদক তুলে দেন। রাষ্ট্রপতি গ্রাম প্রতিরক্ষা পদক প্রাপ্ত শহিদ ইসলাম বলেন, আমার জীবনের চাওয়া পাওয়া সবটুকু পূরণ হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পুরস্কার তুলে দিয়েছেন। আসলে আমি কাজ করি পদক পাওয়ার উদ্দেশ্য নয়, দেশ ও মানুষের সেবা করার জন্য নিজেকে নিয়োজিত রেখেছি, আমি সারা জীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাব।
মেহেদী হাসান নামের এক স্থানীয় ব্যক্তি বলেন, শহিদ ইসলাম ‘রাষ্ট্রপতি’ গ্রাম প্রতিরক্ষা দলের পদক(সেবা) পেয়েছেন। শুধু শহিদ আনন্দিত হয়নি এখানে চাঁপাইনবাবগঞ্জবাসীও আনন্দিত হয়েছে। আমরা গর্বিত।
শিবগঞ্জ উপজেলার আনসার ভিডিপি কর্মকর্তা তরুণ কুমার বলেন, নিষ্ঠাবান, পরিশ্রমী, শৃঙ্খলা বোধ, দায়িত্বশীল এ সকল গুন তার মধ্যে আমি লক্ষ্য করেছি। তিনি ‘রাষ্ট্রপতি’ গ্রাম প্রতিরক্ষা দলের পদক(সেবা) পাবার জন্য যোগ্য ছিলেন। আমরা অনেক আনন্দিত এবং গর্বিত। শহিদ ইসলাম শিবগঞ্জবাসীর মুখ উজ্জ্বল করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!