1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে ৬ এস.এস.সি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত ॥ প্রতিবাদকারীকে মারধর-আটক-২ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিবগঞ্জে ৬ এস.এস.সি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত ॥ প্রতিবাদকারীকে মারধর-আটক-২

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ১৩১ বার পঠিত

শিবগঞ্জে ৬ এস.এস.সি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত ॥ প্রতিবাদকারীকে মারধর-আটক-২

জেলার শিবগঞ্জে ৬জন এস.এস.সি পরীক্ষার্থীকে উত্যক্ত করেছে বখাটেরা। এঘটনার প্রতিবাদ করলে উল্টো প্রতিবাদকারীকে মারধর করে বাখাটেরা। এঘটনায় বৃহস্পতিবারই ২জনকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার কানসাট এলাকার বখাটে কাবিল ও সাকিম। জানা গেছে, এসএসসি ও সমমন পরীক্ষায় প্রতিদিনের মতো নির্দিষ্ট সময়ে পরীক্ষা দিতে পরীক্ষা অটোরিক্সাযোগে কেন্দ্রে আসে ৬ জন ছাত্রীসহ ৯ জন পরীক্ষার্থী। নির্দিষ্ট সময়ে পরীক্ষা শেষ হলে বাসার উদ্দেশ্যে রওনা দেয়ার পথে ৮/১০জন বখাটের হাতে উত্ত্যক্তের শিকার হতে হয় ওই ৬ ছাত্রী। আর বখাটের সাথে প্রতিবাদ করায় মারধরের শিকার হোন অটোরিক্সা চালক। এমন পরিস্থিতি দেখে পরীক্ষার্থীরা নিজেদের নিরাপত্তার জন্য ৯৯৯-এ কল দিয়ে পুলিশের আশ্রয় নেয়। এমন ন্যক্কার জনক ঘটনা ঘটে বৃহষ্পতিবার (২৯ ফেব্রুুয়ারী) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কানসাট সোলেমান ডিগ্রি কলেজ গেটের সামনে ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা শেষ হওয়ার পরপর ৫টি মোটরসাইকেল নিয়ে ৮/১০জন বখাটে কলেজের সামনে এসে মেয়েদের উত্ত্যক্ত করে। এতে অটো চালক প্রতিবাদ করায় তাকে মারধর করে পালিয়ে যায়।
এদিকে, উত্ত্যক্তের শিকার শিক্ষার্থীরা বলেন, আমরা মোবারকপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। আমরা প্রতিদিন অটোতে করে কানসাট কলেজে পরীক্ষা দিতে আসছি। কিন্তু গত মঙ্গলবার পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ৫টি মোটরসাইকেলে ১০ বখাটে বিভিন্নভাবে উত্যক্ত করে এবং আমাদের অটো লক্ষ্য করে বাড়ি পর্যন্ত চলে যায়। এসময় অটো চালক তাদের প্রতিবাদ করলে তারা বিভিন্নভাবে হুমকি দেয়। তারই প্রেক্ষিতে বৃহষ্পতিবার রাজ নামে এক বখাটের নেতৃত্বে ৫টি মোটরসাইকেলে ১০জন বখাটে এসে আমাদের আবার উত্যক্ত করে এবং অটো চালককে মারধর করে। আমরা বাধ্য হয়ে নিজেদের নিরাপত্তার জন্য ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে অবহিত করি এবং লিখিত অভিযোগ করা হয়েছে।
অটোরিক্সা চালক কবিরুল ইসলাম বলেন, আমার অটোতে ৬ জন মেয়ে ও ৩ জন ছেলেকে প্রতিদিন পরীক্ষা কেন্দ্রে নিয়ে যায়। মঙ্গলবার পরীক্ষা শেষে বাড়ি যাওয়ার সময় বখাটেরা মেয়েদের বিভিন্নভাবে উত্ত্যক্ত করে। আমি বখাটেদের প্রতিবাদ করায় বিভিন্নভাবে ওইদিন হুমকি দেয় এবং বৃহষ্পতিবার আবারও তারা মেয়েদের উত্ত্যক্ত করে এবং আমাকে মারধর করে।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন শুক্রবার বিকেলে জানান, পরীক্ষার্থীদের উত্ত্যক্তের ঘটনার সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। শিক্ষার্থীদের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় বৃহস্পতিবারই অভিযান চালিয়ে উপজেলার কানসাট এলাকার বখাটে কাবিল ও সাকিমকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, বখাটেদের কোন ছাড় দেয়া হবে না। ২জন গ্রেফতার হয়েছে, বাকি বখাটেদের গ্রেপ্তারের অভিযান চলছে, দ্রুতই বখাটেরা গ্রেপ্তার হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!