1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাটোরে চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে জখম, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৪ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আমবাগান পরিদর্শনে মন্ত্রী রাষ্ট্রদূতগণ- চাঁপাইনবাবগঞ্জের সুমিষ্ট আম বিদেশে রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার-নাচোলে কৃষিমন্ত্রী এমপি আনার হত্যা মামলায় ৬ দিনের রিমান্ডে ফয়সাল-মোস্তাফিজুর প্রধানমন্ত্রীর কাছে পদ্মা সেতুর ঋণের ৭ ও ৮ম কিস্তির টাকা হস্তান্তর পোরশায় অবৈধ সুতি জালে পোনাসহ বিভিন্ন প্রজাতির মাছ নিধন নেত্রকোণায় তিন হাজার ৬৪ বস্তা ভারতীয় চিনি জব্দ বগুড়ায় কারাগার থেকে পালানো ফাঁসির কয়েদিদের বিরুদ্ধে নতুন মামলা অভিনব কায়দায় মাটির নিচে লুকানো ১ কেজি ৭৬০ গ্রাম হেরোইন উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে মধুমালা রেডিও ক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি পালন পাবনায় প্রতিপক্ষের হামলায় এক আওয়ামীলীগ কর্মীর মৃত্যু মীরসরাইয়ে ট্রেনের ইঞ্জিনে আগুন

নাটোরে চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে জখম, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৪

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৩০ বার পঠিত

নাটোরে চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে জখম, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৪

নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন সরকারের ছেলে আমজাদ হোসেন সরকারকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যান তোফাজ্জল হোসেন সরকার নয়জনের নাম উল্লেখ মামলা দায়ের করেছেন। আসামিদের মধ্যে ওই ইনিয়নের এক সদস্যসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নাটোর সদর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, সদরের ছাতনী মাঝদিঘা এলাকায় শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। রাতেই অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাঝদিঘা এলাকার বাসিন্দা আহত আমজাদ হোসেন সরকারের বয়স ৩৪।

তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। গ্রেপ্তারকৃতরা হলেন-ছাতনী ইউনিয়ন পরিষদের সদস্য মাঝদিঘা এলাকার মো. মামুন পাঠান, একই এলাকার সোহানুর রহমান কাজল, রবিউল পাঠান ও মো. আলামিন। ছাতনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন সরকার বলেন, আমজাদ দাওয়াত খেয়ে আমার দুই নাতিকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। পথে তার মোটরসাইকেলের গতি রোধ করে ইউপি মেম্বার মামুন পাঠানের লোকজন অতর্কিত হামলা চালায়। আমার ছেলে এখন রাজশাহী মেডিকেলের চিকিৎসাধীন, তার অবস্থা খুব খারাপ। তোফাজ্জল বলেন, ছেলেকে কুপিয়ে আহত করার ঘটনায় আমি নয় জনের নাম উল্লেখ মামলা দায়ের করেছি। দোষীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানাই। নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, মামলার পর অভিযান চালিয়ে এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!