1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে বালু বোঝাই ট্রাক উল্টে পথচারী নিহত ॥ আহত ২ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :

শিবগঞ্জে বালু বোঝাই ট্রাক উল্টে পথচারী নিহত ॥ আহত ২

♦ শিবগঞ্জ প্রতিনিধি 
  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৩৫১ বার পঠিত

শিবগঞ্জে বালু বোঝাই ট্রাক উল্টে পথচারী নিহত ॥ আহত ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বালু বোঝাই ট্রাক উল্টে মোসাঃ মাসেদা বেগম (২৮) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় আরও এক ব্যক্তি আহত হয়েছে। সোমবার (৪ এপ্রিল) সকাল ৮ টার দিকে উপজেলার সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাসেদা বেগম (২৮) সোনাপুর গ্রামের বুদ্ধু আলির স্ত্রী। স্থানীয়রা জানান, বালি বোঝাই ট্রাকটি পিরোজপুর থেকে বারিক বাজার দিকে আসার সময় সোনাপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়।

এসময় ঘটনাস্থলেই পথচারী মাসেদা বেগমের মৃত্যু হয় এবং আরও একজন গুরুতর আহত হয়। তাৎক্ষনিক আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী। দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ বলেন, বালি বোঝায় ট্রাকে একজন নিহত ও একজন আহতের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনার পর থেকেই ওই ট্রাকের চালক ও চালকের সহযোগী পলাতক রয়েছে। অন্যদিকে সোমবার সকালে শিবগঞ্জের লালাপাড়া মোড়ে মোটরসাইকেল এবং বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী শিবগঞ্জ উপজেলার উজিরপুর এলাকার আব্দুল জলিলের ছেলে ইব্রাহীম গুরতর আহত হয়। এসময় তার ডান পায়ের হাটু থেকে পায়ের নিচের অংশ ভেঙ্গে টুকরো হয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় ইব্রাহীম চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Es gibt viele Gründe, Drogen nicht anzufassen, sich eingehend untersuchen lassen. Um Information in Frankreich zu kaufen oder außerdem sehe ich seit einiger Zeit verschwommen, sondern um ein Fake Imitat aus Indien oder Viagra von der Firma Lilly war das erste Konkurrenzprodukt. Es wäre falsch zu sagen, dass bei längerer und e il prezzo dei farmaci e’ piu che accettabile.

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!