1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাটোরের লালপুরে প্রবাসীর স্ত্রীর হাত বাঁধা মরদেহ উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরে জেলা বিএনপি নেতা বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা ॥ আহত আরো ৬ নাচোলে পূর্ব শত্রুতার জেরে আমন ধানের বীজতলা নষ্ট ॥ দিশেহারা কৃষক চাঁপাইনবাবগঞ্জে ইম্পেরিয়াল আইটি ও আদিনা কলেজের মধ্যে সফটওয়্যার বিষয়ক চুক্তি স্বাক্ষর জয়পুরহাটে কলেজ শিক্ষক হত্যা মামলায় ১১ জনের যাবজ্জীবন পোরশায় আদিবাসী শিক্ষককে পেটানোর অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গাইবান্ধায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত এক ॥ অন্তত ২০ জন আহত বাগাতিপাড়ায় সেই বাবা দিচ্ছেন এবার এইচএসসি পরীক্ষা ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের সিরাজগঞ্জে অস্বাভাবিকভাবে বাড়ছে যমুনার পানি একনেকে ৫ হাজার ৪৫৯ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন

নাটোরের লালপুরে প্রবাসীর স্ত্রীর হাত বাঁধা মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ২৭ বার পঠিত

নাটোরের লালপুরে প্রবাসীর স্ত্রীর হাত বাঁধা মরদেহ উদ্ধার

নাটোরের লালপুরে শিউলি বেগম (২৩) নামে এক দুবাই প্রবাসীর স্ত্রীর হাত মোড়ানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ৩ দিন ধরে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি তার সঙ্গে একই ঘরে ছিল বলে জানা যায়। ঘটনার পর থেকে সেই অজ্ঞাত ব্যক্তির খোঁজ পাওয়া যাচ্ছে না। পুলিশের ধারণা ওই ব্যক্তির সঙ্গে নিহতের পরকীয়া সম্পর্ক ছিল এবং পরে তাকে শ্বাসরোধ করে হত্যা শেষে পালিয়ে যায়।
শনিবার (২৯ জুন) সকালে উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিউলি একই এলাকার দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী। আর পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। স্থানীয়রা জানান, শিউলির বাড়িতে গত ৩ দিন ধরে অজ্ঞাত এক ব্যক্তি তার মামা পরিচয়ে ছিল। শনিবার সকালে শোবার ঘরে হাত মোড়ানো অবস্থায় ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। এদিকে অজ্ঞাত ওই মামার এখনো হদিস মেলেনি। লালপুর থানার ওসি নাছিম আহমেদ সাংবাদিকদের জানান, নিহত শিউলি ও তার মেয়ে ওই বাড়িতে থাকতেন। ৩ দিন ধরে অজ্ঞাত ব্যক্তি শিউলির বাড়িতে ছিল। ওই ব্যক্তির সঙ্গে তার পরকীয়া সম্পর্ক থাকতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই ব্যক্তি তাকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে। শিউলীর মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি অজ্ঞাত ব্যক্তিকে শনাক্ত করে গ্রেফতারে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!