1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে পুলিশের হাতে দূর্ধর্ষ ভটা চোরসহ ৫ জন গ্রেফতার ॥ স্বর্ণালংকার ও মাদক উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২৩টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে অনুদানের চেক বিতরণ ‘শহীদী মার্চ’ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের সমাবেশ কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের পদত্যাগ চাঁপাইনবাবগঞ্জে ৪ জনের যাবজ্জীবন পুলিশে ‘নিয়োগ ও বদলি বাণিজ্য’ বন্ধের নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার নিয়ামতপুরে চাল সংগ্রহ অভিযান সফল হলেও ধান সংগ্রহে ব্যর্থ গ্রাম পুলিশ শাওনকে বহিষ্কারের দাবিতে শিবগঞ্জে এলাকাবাসীর মানববন্ধন ময়মনসিংহের ভালুকায় কারখানায় শতাধিক শ্রমিক অসুস্থ নাটোরে শিশু ধর্ষণ মামলায় ১৩ বছর পর আসামির যাবজ্জীবন কেন্দ্রীয় কারাগার থেকে পালানো ফাঁসির ৩ আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের হাতে দূর্ধর্ষ ভটা চোরসহ ৫ জন গ্রেফতার ॥ স্বর্ণালংকার ও মাদক উদ্ধার

ডি.এম কপোত নবী (নিজস্ব প্রতিবেদক)
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ৮১২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের হাতে দূর্ধর্ষ ভটা চোরসহ ৫ জন গ্রেফতার ॥ স্বর্ণালংকার ও মাদক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের অভিযানে পৌর এলাকার পাঠানপাড়া ও শিবগঞ্জে বাসাবাড়ি থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার এবং ১৫ মামলার আসামী জেলার দূর্ধর্ষ ভটা চোরসহ ৫ জন গ্রেফতার হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পিটিআই বস্তি বর্তমানে পুরাতন সিএন্ডবি ঘাট ফুলকুঁড়ি স্কুল পাড়ার দুলালের ছেলে আরিফুল ইসলাম ভটা (২৫), ভটার স্ত্রী শারমিন আক্তার (২৩), শিবগঞ্জ উপজেলার রসুলপুরের সমশের আলীর ছেলে ইব্রাহিম খলিল (৩০), তার ভাই ইউসুফ আলী (২৫) ও সদর উপজেলার মহারাজপুর লালাপাড়ার মৃত চন্ডি কর্মকারের ছেলে শ্রী দ্বীপক কর্মকার (৪১)।
শুক্রবার (১২ জুলাই) রাত পৌণে ১১ টার দিকে পুরাতন সিএন্ডবি ঘাট ফুলকুঁড়ি স্কুল পাড়ার একটি বাড়ি থেকে ভটা ও তার স্ত্রী শারমিন কে গ্রেপ্তার করা হয়। এ সময় ২৭ গ্রাম হেরোইন, ৫টি হেরোইন সেবনের প্লাস্টিকের ছোট পাইপ, ১টি খালি ফেন্সিডিলের বোতল, ২ টি গ্যাস লাইট ও ১ টি এ্যাপাচি আরটিআর মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

এদিকে, গ্রেপ্তারকৃত আসামি ভটাকে নিয়ে ঐ রাতেই শিবগঞ্জ ও মহারাজপুর লালাপাড়ায় অভিযান চালিয়ে ইব্রাহিম, ইউসুফ ও দ্বীপক কর্মকারকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি স্বর্ণের চেইন ও দুটি আংটি উদ্ধার করা হয়।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ভটা জানায়, পৌর এলাকার পশ্চিম পাঠানপাড়ায় দুরুল হোদার বাড়ি ও শিবগঞ্জে বিভিন্ন স্থান থেকে স্বর্ণালংকার চুরি করে দ্বীপক জুয়েলার্সের স্বত্বাধিকারীর কাছে বিক্রি করে। ভটা আরও স্বীকার করে সে দীর্ঘদিন ধরে শহরে মাদক হেরোইনের ব্যবসাও করে আসছিল। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) মো. জাহাঙ্গীর আলম প্রেস ব্রিফিং এ জানান, গ্রেপ্তারকৃত ভটা চোর চুরির বিষয়ে বেশ পারদর্শী। বাসা বাড়ির ভেন্টিলেটর দিয়ে সে অনায়াসে বাসা বাড়িতে প্রবেশ করতে পারে। তার নামে ১৫ টি মামলা রয়েছে। তার স্ত্রী শারমিনের নামেও ৪ টি মামলা রয়েছে। তারা উভয়ই মাদকাসক্ত। মাদকের জন্যই তারা চুরির ঘটনা ঘটায়। সর্বশেষ পৌর এলাকার পশ্চিম পাঠানপাড়ায় দুরুল হোদার বাড়িতে ভটা ভেন্টিলেটর দিয়ে বাড়িতে প্রবেশ করে চুরি করে। অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, শুক্রবার রাতে সদর মডেল থানার এস.আই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এ.এস.আই সামিউর রহমান, এ.এস.আই মাহবুর রহমান, এ.এস.আই নজরুল ইসলাম, এ.এস.আই আব্দুল্লাহ আল মামুন, কনস্টেবল মতিউর রহমান ও আরিফা খাতুন সঙ্গীয় ফোর্স

পুরাতন সিএন্ডবি ঘাট ফুলকুঁড়ি স্কুল পাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ আসামি ভটা ও তার স্ত্রীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
তিনি আরও জানান, ভটা চোর চুরি করে আসামি দুই ভাই ইব্রাহিম ও ইউসুফের মাধ্যমে ছত্রাজিতপুরে অবস্থিত স্বর্ণের দোকান দ্বীপক জুয়েলার্সে স্বর্ণ বিক্রি করত। শিবগঞ্জে বাসা বাড়ি থেকে মালামাল ও পাঠানপাড়া থেকে চুরি হওয়া দুটি মোবাইল ফোন উদ্ধারে অভিযান অব্যাহত আছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার নবাবগঞ্জ সার্কেল মো. জাহাঙ্গীর আলম। উল্লেখ্য, গত ৭ জুলাই ভোর ৪ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পশ্চিম পাঠানাপাড়া মহল্লার দুরুল হোদার বাড়ির রান্না ঘরের গ্যাস ফ্যান ভেঙ্গে দুইজন অজ্ঞাত ব্যক্তি বাড়িতে প্রবেশ করে।

 


পরে দুরুল হোদার মেয়ের ঘর থেকে ২টি মোবাইল ফোন নেয়ার পর ঘরের আলমারির মালামাল তছনছ করে সেখানে থাকা নগদ ৬৫হাজার টাকাসহ তার পুত্রবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। তার কিছুদিন আগে শিবগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কোয়ার্টার থেকেও চুরির ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!