1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভা ও সহায়তা প্রদান - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২৩টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে অনুদানের চেক বিতরণ ‘শহীদী মার্চ’ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের সমাবেশ কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের পদত্যাগ চাঁপাইনবাবগঞ্জে ৪ জনের যাবজ্জীবন পুলিশে ‘নিয়োগ ও বদলি বাণিজ্য’ বন্ধের নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার নিয়ামতপুরে চাল সংগ্রহ অভিযান সফল হলেও ধান সংগ্রহে ব্যর্থ গ্রাম পুলিশ শাওনকে বহিষ্কারের দাবিতে শিবগঞ্জে এলাকাবাসীর মানববন্ধন ময়মনসিংহের ভালুকায় কারখানায় শতাধিক শ্রমিক অসুস্থ নাটোরে শিশু ধর্ষণ মামলায় ১৩ বছর পর আসামির যাবজ্জীবন কেন্দ্রীয় কারাগার থেকে পালানো ফাঁসির ৩ আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভা ও সহায়তা প্রদান

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ৩৬৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভা ও সহায়তা প্রদান

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভা ও অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক এবং একজন সহকারী শিক্ষক এর বিদ্যালয় বদলী জনিত কারনে বিদায় ও সহায়তার অর্থ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেটের (শিল্পকলা মার্কেট) ৪র্থ তলায় শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের নিজস্ব ভবনে এই সভা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সাবেক সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম। সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সভাপতি দেবীনগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ। স্বাগত বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সাধারণ সম্পাদক ও নামোশংকারবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলাম কবির।

সভায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। শেষে
দেবীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুস সাত্তার কে বিদায় ও আর্থিক সহায়তার অর্থ তুলে দেয়া হয়। একই সভায় জনতা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাসুম আলী কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হিসেবে পদায়ন হওয়ায় সমিতির আর্থিক সহায়তা ও বিদায় সংবর্ধণা দেয়া হয়। একই সভায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সিনিয়র সহ-সভাপতি ও চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম গুনি শিক্ষক হিসেবে মনোনীত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের সিনিয়র সহ-সভাপতি ও চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ মারিনা শিরিন, দেবীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জাব্বার, বালিয়াডাঙ্গা ইসলামিয়া একাডেমীর প্রধান শিক্ষক মনির আহসান, মহিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম, পাররামকৃষ্টপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল খালেকসহ অন্যরা। সভায় জেলার ৩২ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলে জেলার ৫’শ ৫০জন সদস্য রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!