1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলি হলেন মা - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২৩টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে অনুদানের চেক বিতরণ ‘শহীদী মার্চ’ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের সমাবেশ কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের পদত্যাগ চাঁপাইনবাবগঞ্জে ৪ জনের যাবজ্জীবন পুলিশে ‘নিয়োগ ও বদলি বাণিজ্য’ বন্ধের নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার নিয়ামতপুরে চাল সংগ্রহ অভিযান সফল হলেও ধান সংগ্রহে ব্যর্থ গ্রাম পুলিশ শাওনকে বহিষ্কারের দাবিতে শিবগঞ্জে এলাকাবাসীর মানববন্ধন ময়মনসিংহের ভালুকায় কারখানায় শতাধিক শ্রমিক অসুস্থ নাটোরে শিশু ধর্ষণ মামলায় ১৩ বছর পর আসামির যাবজ্জীবন কেন্দ্রীয় কারাগার থেকে পালানো ফাঁসির ৩ আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলি হলেন মা

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
  • ৯৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলি হলেন মা

ফুটফুটে নিষ্পাপ কন্যা শিশুটি হাসপাতালের বিছানায় শুয়ে মিটিমিটি হাসছে। ১৭ জুলাই বুধবার সকালে তার জন্ম। শিশুটি জন্ম নিয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা শ্যামপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর গ্রামে আলফাজ আলীর বাড়ীর পিছনে একটি আম বাগানে, তাও অজ্ঞাত এক পাগলির গর্ভে। সকালে সন্তান সম্ভবা এক পাগলি মায়ের প্রসব বেদনার গগনবিদারী চিৎকার ভারি করে তুলছিল পূর্ব শ্যামপুর গ্রামের জনপদ।

এমন একটি নির্জন জায়গা থেকে চিৎকারের শব্দ শুনে শব্দকে গন্তব্য করে ছুটে গিয়েছিলেন কিছু মহৎ তরুণ ও নারী এটা নির্মম জীবন বাস্তবতায় এক ফুটফুটে মানবশিশুর পৃথিবীতে আসার গল্প। স্থানীয়দের সহযোগিতায় উপজেলা এ নির্বাহী অফিসারের আদেশক্রমে ইউপি চেয়ারম্যান রবিউল ইসলামের সহযোগিতায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান।

বর্তমানে মা ও শিশু দুজনেই সুস্থ আছেন। শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আফতাবুজ্জামান আল-ইমরান বলেন, উপজেলার শ্যামপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর গ্রামে ভারসাম্যহীন পাগলীর ফুটফুটে কন্যা সন্তান জন্মগ্রহণ করে। বাচ্চাটির সুরক্ষার জন্য রাজশাহী বর্ণালী মোড়ে সমাজ সেবার অধীনস্থ ছোট মনি নিবাসে বাচ্চাটিকে পাঠানো হয়েছে। কন্যা সন্তান জন্ম দেয়ার পর ভারসাম্যহীন মা শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!