1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জেলা আইনজীবী সমিতির জাতীয় শোক দিবস পালন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

জেলা আইনজীবী সমিতির জাতীয় শোক দিবস পালন

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৫৬ বার পঠিত

জেলা আইনজীবী সমিতির জাতীয় শোক দিবস পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, আলোচনা সভা ও দেয়া মাহফিল করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি।

 

সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবন চত্বর থেকে একটি শোক র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ¦ এ্যাড. জবদুল হক, পিপি আলহাজ¦ এ্যাড. নাজমুল আজম, জিপি রোজবুল হক, এপিপি এ্যাড. আঞ্জুমানয়ারা বেগম, আলহাজ¦ এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা, এ্যাড. তানভির রহমান মিতু, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সাইফুল ইসরাম রেজা, এপিপি এ্যাড. সফিকুল ইসলাম সেলিম, এপিপি সফিকুল ইসলাম নিয়ন, এ্যাড. মাহিদুল মুলক ভয়েল, এ্যাড. নিলুফার রহমান, আলহাজ¦ এ্যাড. নজরুল ইসলাম, ড. তসিকুল ইসলামসহ জেলা আইনজীবী সমিতির বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধ ও অন্যান্য আইনজীবীগণ। শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!