1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ সার্কেল চাঁপাইনবাবগঞ্জের জাহাঙ্গীর আলম-শ্রেষ্ঠ ওসি মিন্টু রহমান - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ সার্কেল চাঁপাইনবাবগঞ্জের জাহাঙ্গীর আলম-শ্রেষ্ঠ ওসি মিন্টু রহমান

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ২১১ বার পঠিত

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ সার্কেল চাঁপাইনবাবগঞ্জের জাহাঙ্গীর আলম-শ্রেষ্ঠ ওসি মিন্টু রহমান

রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠ সার্কেল এবং শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল, চাঁপাইনবাবগঞ্জ) মোঃ জাহাঙ্গীর আলম ও চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান। রবিবার সকালে রাজশাহী রেঞ্জ কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমান বিপিএম বার-পিপিএম বার এর কাছ থেকে রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে বিশেষ ভালো কাজের জন্য বিশেষ পুরস্কার গ্রহণ করেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান। রবিবার মার্চ/২০২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় নির্বাচিতদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান বিপিএম-পিপিএম সেবা।

২১ এপ্রিল রবিবার সকাল সাড়ে ১০টায় রেঞ্জ কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে রাজশাহী রেঞ্জাধীন সকল জেলা/ইউনিটসমূহের সাথে মার্চ/২০২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা হয়। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। সভাপতি রেঞ্জের বিগত দিনের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং রেঞ্জাধীন সকল জেলা/ইউনিটসমূহকে ভবিষ্যত আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। সভায় উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী মহোদয়গণ এবং রেঞ্জ অফিসসহ রেঞ্জাধীন সকল জেলা/ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা’র প্রণীত অভিন্ন নীতিমালার আলোকে মার্চ/২০২৪ মাসে রেঞ্জের শ্রেষ্ঠ পারফরমেন্সধারী সদস্যগণকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।
পুরস্কারপ্রাপ্তরা হচ্ছেন, শ্রেষ্ঠ সার্কেল অফিসার-অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল, চাঁপাইনবাবগঞ্জ) মোঃ জাহাঙ্গীর আলম। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ-চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান। অন্যান্য পুরস্কারপ্রাপ্তরা হলেন, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত), সুকোমল চন্দ্র দেবনাথ। রাজশাহীর পুঠিয়া থানার এএসআই (নিরস্ত্র) মোঃ সেলিম রেজা সরকার, জয়পুরহাট পাঁচবিবি থানার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) মোঃ ওমর ফারুক, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এসআই (নিরস্ত্র) মোঃ আকতারুজ্জামান এবং রাজশাহী দূর্গাপুর থানার এসআই (নিরস্ত্র) মোঃ আব্দুর রাজ্জাক। এছাড়াও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বিশেষ পুরস্কার হিসেবে নির্বাচিত সদস্যগণকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

রাজশাহী রেঞ্জের সর্বোচ্চ পারফরম্যান্সকারী জেলা হিসেবে সিরাজগঞ্জ এবং বগুড়া যৌথভাবে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হওয়ায় সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, বগুড়া (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) এবং মোঃ সামিউল আলম, বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) পক্ষে পুলিশ সুপার, সিরাজগঞ্জ মহোদয়গণকে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। এর মধ্যে রয়েছেন চাঁপাইনবাবগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার-অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল, চাঁপাইনবাবগঞ্জ) মোঃ জাহাঙ্গীর আলম। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ-চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান, মোঃ আসগর আলী, পিপিএম, এসআই (নিরস্ত্র), জেলা গোয়েন্দা শাখা, চাঁপাইনবাবগঞ্জ ও মোঃ ওয়াদুদ আলী, পিপিএম, এসআই (নিরস্ত্র), জেলা গোয়েন্দা শাখা, সিরাজগঞ্জ। রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে এবং বিশেষ ভালো কাজের জন্য পুরস্কৃত হওয়ায় জেলার সকল সিনিয়র কর্মকর্তাসহ উর্ধ্বতন সকল সিনিয়র কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা ও দোয়া কামনা করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!