1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে টাকা ছাড়াই ৪৬ জনের পুলিশে চাকরি - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন বিষয়ে মতবিনিময় বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ॥ প্রার্থীদের জরিমানা! রাসিক মেয়রের সাথে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ অ্যাওয়ার্ড পেলেন ‘জাসাস’ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষে মেহেদি হাসান নামে শিক্ষার্থীকে হত্যা মিরপুরে লাঠি হাতে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ নাচোলের প্রবীণ সাংবাদিক মানিকের ডান চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জে টাকা ছাড়াই ৪৬ জনের পুলিশে চাকরি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১৪৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে টাকা ছাড়াই ৪৬ জনের পুলিশে চাকরি

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ (ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে) ৪৬ জন বিনা টাকায় চাকরি পেয়েছে। মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্ত নিয়োগ প্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়। তালিকা প্রকাশের পর অনেক উত্তীর্ণ পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা আবেগে আপ্লুত হয়ে পড়েন। এসব চূড়ান্ত প্রার্থীর অভিভাবকরা কখনো বিশ্বাসই করতে পারেননি, তাদের সন্তানদের টাকা ছাড়া পুলিশে চাকরি হবে। নতুন নিয়মে প্রিলিমিনারি স্ক্রিনিং শেষে এদের মধ্যে ১ হাজার ৫০০ জন প্রার্থী প্রথম পর্যায়ে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পান। এদের শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা শেষে ৩৭০ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য বিবেচিত হন। তারা লিখিত পরীক্ষা দেন। এর মধ্যে ১৫০ জন উত্তীর্ণ হন। মৌখিক পরীক্ষায় চূড়ান্তভাবে ৪৬ জনকে নিয়োগের জন্য নির্বাচন করা হয়। এদের মধ্যে ৩৯ জন পুরুষ ও ৭ জন নারী। অপেক্ষমাণ রয়েছে অতিরিক্ত ১৬ জন প্রার্থী।

ফলাফল ঘোষণা শেষে রবিবার দুপুর দেড়টায় চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইনসে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) সাংবাদিকদের বলেন, সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে ৪৬ জনকে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেয়া হয়েছে। এদের মধ্যে অধিকাংশ মধ্যবিত্ত, কৃষক ও দরিদ্র পরিবারের সন্তান। সুষ্ঠু, স্বচ্ছ ও সুন্দরভাবে নিয়োগ পরীক্ষা সম্পন্ন করা হয়। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, এই তরুণরা তার স্বপ্নকে এগিয়ে নিয়ে যাবে। নিয়োগ পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণদের দেশপ্রেম, সততা, পেশাদারিত্ব ও সেবার মনোভাব নিয়ে পুলিশ বিভাগে চাকরি করার আহবান জানান এসপি এএইচএম আবদুর রকিব। পুলিশ সুপার নতুন নিয়োগপ্রাপ্তদের ফুলেল শুভেচ্ছাও জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!