1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাচোল আদিবাসী ও এনজিও কর্মীর মরদেহ উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

নাচোল আদিবাসী ও এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

নাচোল প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩৪ বার পঠিত

নাচোল আদিবাসী ও এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে’র নাচোলে এক আদিবাসী ও এক এনজিও কর্মী মহিলার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে নাচোল থানা পুলিশ। মৃত ব্যক্তিরা হচ্ছে, নাচোল সদর ইউনিয়নের হাঁকরইল পূর্ব সাওতাল পাড়া গ্রামের রিতু হাঁসদার ছেলে লালন হাঁসদা (৫০) ও রাজশাহী জেলার চারঘাট উপজেলার বানেশ্বর গ্রামের সাইদুর রহমানের মেয়ে এনজিও কর্মী দিলরুবা খাতুন (২৮)। নাচোল থানা পুলিশ লাশ দু’টি উদ্ধার করে ময়না তদস্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, মঙ্গলবার বেলা ১১ টার দিকে খবর পেয়ে হাঁকরইল গ্রামে লালন হাসদার ঘরে চাদর পেচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। অপরদিকে, সোমবার রাতে নেজামপুর ইউনিয়নের গুয়াবাড়ি গ্রামের আব্দুল মালেকের ছেলে তাবারক হোসেনের বাড়িতে “শতফুল বাংলাদেশ” এনজিও’র মাঠ কর্মী দিলরুবা খাতুনের শয়ন কক্ষে ফ্যানের সাথে ওড়না পেচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ আরও জানায়, দিলরুবা ওই বাড়িতে ভাড়া থাকতো, মৃত্যুর আগে একটি চিরকুটে লিখে যান, যে তাকে চাকুরীচ্যুত করার কারনেই সে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে নাচোল থানায় পৃথক ২টি ইউডি মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!