1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

শিবগঞ্জে জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১২৯ বার পঠিত

শিবগঞ্জে জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

“বছরে ইঁদুর খাচ্ছে শস্য লক্ষ লক্ষ টন, খাদ্য ঘাটতি রুখতে দরকার ইঁদুর নিয়ন্ত্রন’’ এই প্রতিপাদ্যে জাতীয় জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে। দিবসটি উপলক্ষে সোমবার উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা চত্বরে থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকার প্রদক্ষিণ করে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াতের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। স্বাগত বক্ত দেন উপজেলা কৃষি অফিসার মোঃ শরিফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার ড. আবু বকর সিদ্দিক, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার সুনাইম বিন জামান, এসএপিপিও মোঃ শফিকুল ইসলাম প্রমূখ। আলোচনা সভায় ইঁদুর নিধন অভিযান সম্পর্কিত বিষয়ের উপরে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!