1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
৭ দফা দাবীতে গাইবান্ধায় সংখ্যালঘুদের গণ অনশন - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিয়ামতপুরে তাপদাহে হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু বিএনপির গণতন্ত্র প্রতিষ্ঠার কোনো নজির নেই-তারা গণতন্ত্রকে হত্যা করেছে-ওবায়দুল কাদের আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকীতে আওয়ামীলীগের শ্রদ্ধা সদর থানা পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-৩ চাঁপাইনবাবগঞ্জে আম উৎপাদন-প্রক্রিয়াজাতকরণ ও রপ্তানী বিষয়ে কর্মশালা সারাদেশে আরও বাড়তে পারে তাপমাত্রা-আবহাওয়া অধিদপ্তর খরতাপে চলনবিলে শ্রমিকদের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত নাচোলে অরক্ষিত গভীর নলকুপের পাইপে পড়ে যুবকের মৃত্যু! যশোর ক্যান্টনমেন্ট কলেজে বাংলা নববর্ষ উদযাপন

৭ দফা দাবীতে গাইবান্ধায় সংখ্যালঘুদের গণ অনশন

গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ২৬৯ বার পঠিত

৭ দফা দাবীতে গাইবান্ধায় সংখ্যালঘুদের গণ অনশন

সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ সহ বর্তমান ক্ষমতাসীন সরকারী দলের নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তয়ন সহ ৭ দফা দাবীতে গাইবান্ধায় সমাবেশ ও সকাল সন্ধা অনশন কর্মসুচী পালিত হয়েছে। শনিবার সকাল ৬ টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এই কর্মসুচীতে সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজন ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ একাত্ততা প্রকাশ করেন। বাংলাদেশ হিন্দু বৈদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, গাইবান্ধা জেলা শাখার আহবানে শনিবার স্থানীয় পৌর শহীদ মিনার চত্তরে এই কর্মসুচীতে জেলার শত শত সংখ্যালঘু নারী পুরুষ ও বিভিন্ন রাজণৈতিক দলের নেতাকর্মীরা একাত্ত প্রকাশ করেন।
অনশন কর্মসুচীতে ৭ দফা দাবী আদায়ে বক্তব্য রাখেন হিন্দু বৈদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি রনজিৎ বকসী সুর্য্য, সংখ্যালঘু নেতা চঞ্চল সাহা, পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সুজন প্রসাদ, জাসদ নেতা ও জেলা বারের সাধারন সম্পাদক এ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু, নাগরিক মঞ্চ এর নেতা জাহাঙ্গীর কবির তনুসহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!