1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় ভারতীয় নাগরিক স্বামী-স্ত্রী’র কারাদণ্ড - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় ভারতীয় নাগরিক স্বামী-স্ত্রী’র কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ২৬৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় ভারতীয় নাগরিক স্বামী-স্ত্রী’র কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে অবৈধ অস্ত্র মামলায় দুই ভারতীয় নাগরিকের কারাদণ্ড প্রদান করেছেন আদালত। দন্ডপ্রাপ্তরা সম্পর্কে স্বামী-স্ত্রী। বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের পর অবৈধ অস্ত্র রাখার দায়ে স্ত্রী কলাবতী চৌধুরীকে ১০ বছর ও স্বামী রামবিলাস চৌধুরীকে ৭ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. রবিউল ইসলাম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ভারতের পচিমবঙ্গের মালদা জেলার হবিপুর থানার গৌরীমারী ধুমবালু কলোনীর মৃত রামপরিয়াক চৌধুরীর ছেলে রামবিলাস চৌধুরী (৫৫) ও তার স্ত্রী কলাবতী চৌধুরী (৪৫)। আসামীদের উপস্থিতিতে বিচারক এই রায় প্রদান করেন। ১৪ জন সাক্ষীর সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত এই রায় প্রদান করেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি মো. রবিউল ইসলাম জানান, ২০১৯ সালের ০৬ নভেম্বর ভারতীয় সীমান্তবর্তী এলাকা চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের মহামারী গ্রাম হতে অস্ত্রসহ স্বামী-স্ত্রীকে আটক করে র‌্যাব। তিনি আরও জানান, র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি টহল দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদেরকে আটকের পর তল্লাশি করে কলাবতী চৌধুরীর হাতে থাকা ব্যাগ থেকে একটি বিদেশী পিস্তল উদ্বার করে। এসময় আমেরিকার তৈরি অস্ত্র ছাড়াও একটি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি জব্দ করে র‌্যাব। পরে র‌্যাবের এসআই মো. ইউসুফ আলী ভুইয়া বাদি হয়ে ভোলাহাট থানায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!