1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম :
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ভোলাহাটে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আলোচনা সভা রাজশাহী জেলা প্রশাসনের ৭ কর্মকর্তার সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতী সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনির হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার পরিদর্শন গোমস্তাপুরে যুবলীগনেতা সেরাজুল ইসলামের জানাজা সম্পন্ন ২৯৫ বোতল ফেন্সিডিলসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক শিবগঞ্জে আত্মহত্যা প্ররোচনায় প্রধান ৪ আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ডাকাতি করতে গিয়ে গণধর্ষণ ॥ র‌্যাবের হাতে গ্রেপ্তার-৪ ঝড়ের পূর্বাভাস ॥ দুই নম্বর সতর্ক সংকেত ॥ থাকবে মাঝারী তাপপ্রবাহ

শিবগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

♦ শিবগঞ্জ প্রতিনিধি 
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৯২ বার পঠিত

শিবগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠান হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের উপহার হিসেবে মঙ্গলবার সকাল ১১টায় সারাদেশে একযোগে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন। এ উপলক্ষে শিবগঞ্জ উপজেলা হল রুমে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম এর সঞ্চালনায় ও শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, সহকারী কমিশনার (ভূমি) আরিফা সুলতানা, শিবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ, কৃষি কর্মকর্তা শরিফুল ইসলাম ও যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ। উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে তৃতীয় ধাপে ৩২ হাজার ৯শত ৪টি পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করেন, যার অংশ হিসেবে শিবগঞ্জ উপজেলায় ১১৬ টির মধ্যে আজকে ৬০টি পরিবারের মাঝে বাড়ি ও জমির কাগজপত্র হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!