1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রাজশাহীতে শহীদ কামরুজ্জামান’র সমাধিতে শ্রদ্ধা নব-নির্বাচিত দুই সংসদ সদস্যের - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন বগুড়ায় অনিয়মের অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ বিমানবন্দর যাওয়ার জন্য হজক্যাম্প থেকে আন্ডারপাস তৈরী করা হবে-প্রধানমন্ত্রী রাজশাহীর গোদাগাড়ী ও তানোরে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন ভোটকেন্দ্রে হঠাৎ অসুস্থ সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু বিএসএফ’র গুলিতে ২ বাংলাদেশি যুবক নিহত শিবগঞ্জে ট্রলি-অটোরিক্সা মূখোমূখি সংঘর্ষে নিহত-১॥ আহত-২ গাইবান্ধায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ চালকসহ আহত-১০ জাল ভোট দেয়ায় সরাইলে ভ্রাম্যমাণ আদালতে ৩ যুবকের কারাদন্ড ভোটের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঁচ উপজেলায় সবাই জয়ী

রাজশাহীতে শহীদ কামরুজ্জামান’র সমাধিতে শ্রদ্ধা নব-নির্বাচিত দুই সংসদ সদস্যের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

রাজশাহীতে শহীদ কামরুজ্জামান’র সমাধিতে শ্রদ্ধা নব-নির্বাচিত দুই সংসদ সদস্যের

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচ এম কামরুজ্জামান এর সমাধিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য আব্দুল ওদুদ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমান। রবিবার সকালে তারা রাজশাহী মহানগরীতে অবস্থিত জাতীয় নেতা কামরুজ্জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় দুই সংসদ সদস্যের সাথে ছিলেন, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, দেবীনগর ইউনিয়ন চেয়ারম্যান হাফিজুর রহমান, সুন্দরপুর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান, সেচ্ছাসেবকলীগের জেলা সাধারন সম্পাদক ফাইজার রহমান কনক, সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমান তোতা, আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলামসহ চাঁপাইনবাবগঞ্জ জেলা-উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

উল্লেখ্য, বিএনপি’র সংসদ সদস্য হারুনুর রশিদ ও আমিনুল ইসলাম জাতীয় সংসদ সদস্য পদ হতে পদত্যাগ করায় গত ১ ফেব্রুয়ারি আসন দু’টিতে উপ-নির্বাচন হয়। নৌকা প্রতীকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মু. জিয়াউর রহমান এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আব্দুল ওদুদ বেসরকারিভাবে নির্বাচিত হয়। মু. জিয়াউর রহমান ২০০৮ সালের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নির্বাচিত হয়েছিলেন এবং ২০০৮ ও ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আব্দুল ওদুদ নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

কিন্তু ২০১৮ এর জাতীয় নির্বাচনে আব্দুল ওদুদ, বিএনপি নেতা হারুনুর রশিদের কাছে এবং জিয়াউর রহমান আমিনুল ইসলামের নিকট পরাজিত হন। পরে নব-নির্বাচিত সংসদ সদস্যগণ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খাইরুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!