1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নির্মাণ শ্রমিক হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে শ্রমিকদের মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন বগুড়ায় অনিয়মের অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ বিমানবন্দর যাওয়ার জন্য হজক্যাম্প থেকে আন্ডারপাস তৈরী করা হবে-প্রধানমন্ত্রী রাজশাহীর গোদাগাড়ী ও তানোরে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন ভোটকেন্দ্রে হঠাৎ অসুস্থ সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু বিএসএফ’র গুলিতে ২ বাংলাদেশি যুবক নিহত শিবগঞ্জে ট্রলি-অটোরিক্সা মূখোমূখি সংঘর্ষে নিহত-১॥ আহত-২ গাইবান্ধায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ চালকসহ আহত-১০ জাল ভোট দেয়ায় সরাইলে ভ্রাম্যমাণ আদালতে ৩ যুবকের কারাদন্ড ভোটের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঁচ উপজেলায় সবাই জয়ী

নির্মাণ শ্রমিক হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে শ্রমিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪১ বার পঠিত

নির্মাণ শ্রমিক হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে শ্রমিকদের মানববন্ধন

রাজশাহীতে নির্মাণ শ্রমিক হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে সোমবার বেলা ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়।

জেলা শাখার সভাপতি আবদুল কাইউমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ইনসাব’র প্রধান উপদেষ্টা সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক, সাধারন সম্পাদক আব্দুল মতিন, সহ-সভাপতি মজিবুর রহমান ভিখু ও এবরান আলী, বনিক সমিতির পরিচালক রাইহানুল ইসলাম লুনা, ব্যবসায়ী আলহাজ্ব হাম্মাদ আলী, জাসদ নেতা আব্দুল মজিদ, সংগঠনের সদস্য রাকিবুল আলম, নিহতের পিতা গোলাম মোস্তফা, ভাই আব্দুল মমিন, স্ত্রী সুমি খাতুন, মেয়ে রাবেয়া বাশরী, সংগঠনের বারঘরিয়া ইউনিটের সাধারণ সম্পাদক অসীম আলীসহ অন্যরা।

মানববন্ধনে বক্তারা দুই নির্মাণ শ্রমিককে নির্মমভাবে অত্যাচার করে হত্যাকারীদের ফাঁসির দাবি জানান। উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি রাজশাহী বিসিক এলাকার মডার্ণ ফুড ইন্ডাস্ট্রিজের মালিক আব্দুল্লাহ, তার শ্বশুর সুমনসহ ৪/৫ জন রাজমিস্ত্রি রাকিবুল ইসলাম ও তার সহকারী রেজাউল করিমকে অমানবিক অত্যাচার চালিয়ে হত্যা করে।

নিহত রাজমিস্ত্রি রাকিবুল (৩৫) শিবগঞ্জ উপজেলার গোলাম মোস্তফার ছেলে এবং দুই কন্যা সন্তানের পিতা। সহকারী রেজাউলের বাড়ি নওগাঁ জেলায়। টাকা চুরির মিথ্যা অভিযোগে তাদের উপর অমানবিক নির্যাতন চালিয়ে হত্যা করা হয়। এঘটনায় মামলা হলে ৪ জনকে আটক করা হয়েছে বলে মানববন্ধন থেকে জানানো হয়।

এদিকে, রাজশাহীতে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (ইনসাব) রবিবার সকালে নগরীর গণকপাড়া এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করে।

প্রতিবাদ সভা থেকে বক্তারা, রাজশাহী সপুরা বিসিক এলাকায় মডার্ণ ফুড ইন্ডাস্ট্রির মালিক আব্দুল্লাহ ও তার শ্বশুর সুমনসহ দুইজন সহযোগি কর্তৃক নির্মাণ শ্রমিক আতাউর রহমান ও রাকিবুল ইসলাম রাজকে পিটিয়ে হত্যার প্রতিবাদ জানান এবং হত্যাকারীদের বিচার দাবি করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!