1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
৫৩ বিজিবি’র হাতে ১ লক্ষ ৭৫ রুপি ভারতীয় জালনোটসহ আটক এক - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম :
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ভোলাহাটে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আলোচনা সভা রাজশাহী জেলা প্রশাসনের ৭ কর্মকর্তার সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতী সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনির হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার পরিদর্শন গোমস্তাপুরে যুবলীগনেতা সেরাজুল ইসলামের জানাজা সম্পন্ন ২৯৫ বোতল ফেন্সিডিলসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক শিবগঞ্জে আত্মহত্যা প্ররোচনায় প্রধান ৪ আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ডাকাতি করতে গিয়ে গণধর্ষণ ॥ র‌্যাবের হাতে গ্রেপ্তার-৪ ঝড়ের পূর্বাভাস ॥ দুই নম্বর সতর্ক সংকেত ॥ থাকবে মাঝারী তাপপ্রবাহ

৫৩ বিজিবি’র হাতে ১ লক্ষ ৭৫ রুপি ভারতীয় জালনোটসহ আটক এক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০০ বার পঠিত

৫৩ বিজিবি’র হাতে ১ লক্ষ ৭৫ রুপি ভারতীয় জালনোটসহ আটক এক

গোপন সংবাদের ভিত্তিতে জেলার মনাকষা সীমান্তে অভিযান চালিয়ে ১ লক্ষ ৭৫ হাজার রুপি ভারতীয় জালনোটসহ একজনকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি সদস্যরা।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ১৯ ফেব্রুয়ারি আনুমানিক দুপুর দেড়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন এর অধীনস্থ মনাকষা বিওপির একটি বিশেষ টহলদল বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১৭৩ হতে আনুমানিক ০৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বিনোদপুর ইউনিয়নের খোন্দা গ্রামে একটি চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ০১ জন আসামীসহ ১,৭৫,০০০ রুপির ভারতীয় জালনোট আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত আসামী ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানার হরিন মাঝি ইউনিয়নের আমজান খোর গ্রামের আফজাল হোসেনের ছেলে আব্দুল মালেক (৩৭)। আসামীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ভারতীয় জালনোটসহ শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। সীমান্ত এলাকায় মাদকদ্রব্য ও অন্যান্য চোরাচালানী মালামালসহ জালনোট পাচার প্রতিরোধে বদ্ধপরিকর বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!