1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাচোলে ভ্যান ও প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ১- আহত ৫ - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন বিষয়ে মতবিনিময় বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ॥ প্রার্থীদের জরিমানা! রাসিক মেয়রের সাথে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ অ্যাওয়ার্ড পেলেন ‘জাসাস’ সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম স্বেচ্ছাসেবকলীগের দুই গ্রুপের সংঘর্ষে মেহেদি হাসান নামে শিক্ষার্থীকে হত্যা মিরপুরে লাঠি হাতে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ নাচোলের প্রবীণ সাংবাদিক মানিকের ডান চোখে সফল অস্ত্রপচার সম্পন্ন

নাচোলে ভ্যান ও প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ১- আহত ৫

নিজস্ব ও নাচোল প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯১ বার পঠিত

নাচোলে ভ্যান ও প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ১- আহত ৫

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ভ্যান ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন ও আহত হয়েছে ৫ জন। নিহত ও আহতরা সবাই চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নেজাপুর ইউনিয়নের ফুলকুড়ি নামক স্থানে ভ্যান ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হলে এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টিকরামপুর এলাকার মৃত আকরামের ছেলে আঃ মান্নান (৪৮)।

এঘটনায় আহতরা হলেন, সদর উপজেলার চর ইসলামাবাদ গ্রামের মৃত ইলিয়াস এর ছেলে হুমায়ন কবির (৪৫), একই এলাকার হাইউল এর মেয়ে সালমা খাতুন (১৭), হুমায়ন কবিরের মেয়ে ফাতেমা খাতুন (১৬), টিকারামপুর গ্রামের আব্দুল মান্নান ও স্ত্রী সুলেখা খাতুন (৩৬), একই গ্রামের মরিয়ম খাতুন (১৫)। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা (ঢাকা মেট্রো-গ-১৯-১৭৫৩) নম্বরের একটি প্রাইভেট কার নেজামপুর ফুলকুড়ি নামক স্থানে পৌঁছিলে বিপরীত থেকে আসা একটি ভ্যানের সাথে সংঘর্ষে ৬জন আহত হয়। স্থানীয়রা আহতদের নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টিকরামপুর এলাকার মৃত আকরামের ছেলে আঃ মান্নান (৪৮) কে মৃত ঘোষনা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান বলেন, শুক্রবার সকালে নেজামপুর ফুলকুড়ি নামক স্থানে ভ্যান ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ভ্যান গাড়ির যাত্রী আব্দুল মান্নান নিহত হয়েছেন। প্রাইভেটকারের চালক পলাতক রয়েছে। এঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!