1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
মা-মেয়ে হত্যার দায়ে চাঁপাইনবাবগঞ্জে ৩জনের ফাঁসির আদেশ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
যমুনায় ভাঙন ॥ বিলীন হচ্ছে বসতভিটা-জমি ॥ হুমকিতে বিভিন্ন স্থাপনা ধেয়ে আসছে রেমাল তাণ্ডব চালাবে ১২০ কি.মি বেগে র‌্যাবের হাতে মাদক কেনা-বেচার সময় ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার নিম্নচাপে রূপ নিলো বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপ- বন্দরে সতর্কতা সংসদ আনার হত্যাকান্ড ॥ ৮ দিনের রিমান্ডে তিন আসামি পেশাদার সাংবাদিকতা চর্চার পরিবেশ তৈরিতে কাজ করছে সরকার-তথ্য প্রতিমন্ত্রী ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা ॥ আটক ২ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েও ৭৮২৩ ভোট পেলেন ইব্রাহিম গোমস্তাপুরে ২৯তম জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন আরএমপি’র অভিযানে দুই মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

মা-মেয়ে হত্যার দায়ে চাঁপাইনবাবগঞ্জে ৩জনের ফাঁসির আদেশ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৩৬৮ বার পঠিত

মা-মেয়ে হত্যার দায়ে চাঁপাইনবাবগঞ্জে ৩জনের ফাঁসির আদেশ

চাঁপাইনবাবগঞ্জে ১১ বছর আগের মা-মেয়ে হত্যা মামলায় তিন জনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তদের মধ্যে দুইজন রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।

অপর একজন পলাতক রয়েছেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উপ-রাজারামপুরের কুমারপাড়ার মো. রুবেল, হুমায়ান কবির ও মাহবুব আলম। অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) রবিউল ইসলাম জানান, ২০১২ সালের ৩১ আগস্ট রাতে আসামীরা কুমাপাড়ার নাসিরুদ্দীনের স্ত্রী নাসিমা বেগম ও মেয়ে নিলাকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গলা কেটে ও শ্বাসরোধ করে হত্যা করে আসামীরা।

পরদিন পুলিশ নিজ বাড়ি থেকে মা-মেয়ের মরদেহ ও হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করে। পরে নাসিমার বাবা তৈমুর রহমান বাদী হয়ে সদর থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের সময় নাসিমার স্বামী সৌদি আরবে ছিলেন। মামলা চলাকালীন সময়ে এক আসামীর মৃত্যু হয়। বাকী ৫ আসামীর মধ্যে দোষ প্রমাণিত না হওয়ায় দুই জনকে বেকসুর খালাস দেয়া হয়েছে। রায়ে সন্তোষ প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী রবিউল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!