1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে নানা প্রতিবন্ধতকা ও দারিদ্রতার মধ্যেও সফল জয়ীতাদের জীবন যুদ্ধ! চাঁপাইনবাবগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নওগাঁর নিয়ামতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ভোলাহাটে কৃষি বিভাগের প্রদর্শনীর উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মতিউর গ্রেফতার ভোলাহাটে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মাদক মামলায় কলেজ ছাত্রকে ফাঁসানোর দাবিতে কানসাটে পরিবারের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ১৩০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও মহড়া হয়েছে। শুক্রবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।

জেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যৌথ আয়োজনে দিবসটি উপলক্ষে র‌্যালী শেষে গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও দূর্যোগ মোকাবেলায় করণীয় বিষয়ে বিশেষ মহড়া হয়। র‌্যালীর উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ড. মোস্তাফিজুর রহমানসহ জেলার বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধান ও বিভিন্ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের প্রতিনিধি, শিক্ষার্থীরা, স্কাউটস সদস্যরাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা দূর্যোগ মোকাবেলায় সকলকে সতর্ক থাকে এগিয়ে আসার আহবান জানান। শেষে একই স্থানে দূর্যোগ মোকাবেলায় করণীয় বিষয়ে বিশেষ মহড়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!