1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নানা আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে দেশ রূপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

নানা আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে দেশ রূপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১০৭ বার পঠিত

নানা আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে দেশ রূপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

দায়িত্বশীলদের দৈনিক ‘দেশ রূপান্তর’ এর পঞ্চম বর্ষে পদার্পণ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে নানান কর্মসুচি পালিত হয়েছে। মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, চাঁপাইনবাবগঞ্জ শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আসলাম কবির, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দেশ রূপান্তরের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি শহীদুল হুদা অলক।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন দিলু, মাহবুবুল আলম, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামাল উদ্দীন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির কামাল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সামাজিক সংগঠক শফিকুল আলম, সাংস্কৃতিক সংগঠক ফাইজার রহমান মানি, চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটের সাধারণ সম্পাদক গোলাম রশিদ, সাংবাদিক আমিনুল ইসলাম, ফয়সাল মাহমুদ, আনোয়ার হোসেন, তারেক রহমান, ওলিউজ্জামান রুবেল, আসাদুল্লাহ, মেহেদী হাসান সিয়ামসহ অন্যরা। আলোচনার শুরুতে দেশের আধুনিক সাংবাদিকতার অন্যতম অগ্রসৈনিক ও প্রগতিশীল চিন্তার মানুষ, দেশ রূপান্তরের প্রয়াত সম্পাদক অমিত হাবিবের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে একমিনিট নিরবতা পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায় বক্তারা বলেন, দায়িত্বশীলতার অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করা দৈনিক দেশ রূপান্তর অনেক চড়াই উত্তরাই অতিক্রম করে এখন অনেক দূর এগিয়েছে। মহান মুক্তিযুদ্ধের চেতনা, দেশ প্রেমকে সামনে এগিয়ে চলা দেশ রূপান্তর আগামীদের দেশের কল্যাণে, মানুষের কল্যাণে তার দায়িত্বশীল দায়িত্ব পালন করবে এই প্রত্যাশ ব্যক্ত করেন বক্তারা। বক্তরা স্থানীয় শিল্প সংস্কৃতিসহ মানুষের দুঃখগাঁথা আরো বেশি করে দেশ রূপান্তরে তুলে ধরার আহবান জানান। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয় এবং একটি বর্ণাঢ্য র‌্যালি চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসুচিতে নানান শ্রেণী পেশার মানুষের পাশাপাশি শিক্ষার্থীরাও অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!