1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে জাল রুপিসহ মূলহোতা বশির আটক - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে নানা প্রতিবন্ধতকা ও দারিদ্রতার মধ্যেও সফল জয়ীতাদের জীবন যুদ্ধ! চাঁপাইনবাবগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নওগাঁর নিয়ামতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ভোলাহাটে কৃষি বিভাগের প্রদর্শনীর উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মতিউর গ্রেফতার ভোলাহাটে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মাদক মামলায় কলেজ ছাত্রকে ফাঁসানোর দাবিতে কানসাটে পরিবারের সংবাদ সম্মেলন

র‌্যাবের হাতে জাল রুপিসহ মূলহোতা বশির আটক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ২১৬ বার পঠিত

র‌্যাবের হাতে জাল রুপিসহ মূলহোতা বশির আটক

৭ লক্ষ ৯ হাজার ৫০০ ভারতীয় জাল রুপিসহ জালনোট তৈরী এবং ব্যবসা চক্রের মূলহোতা মোঃ বশির উদ্দিন (৪৯) কে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। বশির জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুর গ্রামের মোঃ আজাহার আলীর ছেলে। বৃহস্পতিবার বিকেলে তাকে আটক করা হয়। রাত ১০টার দিকে র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১৮ মে বিকেল ৩টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার নেয়ামতনগর এলাকার পাঁকা রাস্তার পাশে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে¡¡ একটি বিশেষ অভিযান চালানো হয়। এসময়-৭ লক্ষ ৯ হাজার ৫০০ ভারতীয় জাল রুপি, বাংলাদেশী নগদ-১২ হাজার ৬০ টাকা, (গ) মোবাইল ফোন-২টি, সীমকার্ড-০৩টি, জাল রুপি তৈরীর গাম-৮০০ গ্রাম সহ জালনোট তৈরী এবং ব্যবসা চক্রের মূলহোতা মোঃ বশির উদ্দিনকে হাতেনাতে গ্রেফতার করে।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে। প্রাথমকি জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ব্যক্তি ২০১৬ সাল থেকে জালনোট ব্যবসার সাথে জড়িত। তার নামে এর আগেও এ সংক্রান্ত আরো ৩টি মামলা চলমান রয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকার একটি নির্জন বাসায় সে এ ব্যবসার র্কাযক্রম পরিচালনা করে আসছে। জিজ্ঞাসাবাদে এ সিন্ডিকেটের আরোও কিছু তথ্য পাওয়া যায়। সীমান্ত এলাকায় জালনোটের লেনদেন সংক্রান্ত গোপন তথ্যের ভিত্তিতে উল্লেখিত এলাকায় অভিযান পরিচালনা করে এ চক্রের মূলহোতাকে বিপুল পরিমাণ জাল রুপি এবং বাসা তল্লাশি করে জালনোট তৈরীর সরঞ্জাম সহ আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!