1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে ১৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

র‌্যাবের হাতে ১৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ১৭২ বার পঠিত

র‌্যাবের হাতে ১৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ১৩ কেজি গাঁজাসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যবসায়ী, শিবগঞ্জ উপজেলার মনাকষা চৌধুরী পাড়ার মৃত মাতাব্বর হোসেনের ছেলে স্বপন হোসেন (৩৮)। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৩১ মে বুধবার রাত ১ টার দিকে শিবগঞ্জ উপজেলার গঙ্গারামপুর বেইলী ব্রীজের পশ্চিম পাশে অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজাসহ স্বপনকে গ্রেপ্তার করে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

একটি স্কুল ব্যাগে তিনটি পোটলায় গাঁজাগুলো বহন করছিল ওই ব্যবসায়ী। বিরোধী অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বপন বহুদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পূর্বে তার নামে এ সংক্রান্ত আরও একটি মামলা রয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা করা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!