1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে প্রধান শিক্ষকের নেতৃত্বে দোকান ভাংচুর-লুটের অভিযোগ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

শিবগঞ্জে প্রধান শিক্ষকের নেতৃত্বে দোকান ভাংচুর-লুটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

শিবগঞ্জে প্রধান শিক্ষকের নেতৃত্বে দোকান ভাংচুর-লুটের অভিযোগ

জেলার শিবগঞ্জে দোকানঘরে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলার রাণীহাটি বাজারের আলমাস উদ্দিনের সনি এন্টার প্রাইজে এই ভাংচুরের ঘটনা ঘটে। দোকানের ভাড়া বৃদ্ধিকে কেন্দ্র করে এই ভাংচুরের ঘটনা বলে দাবি দোকান মালিকদের। এই ঘটনার জন্য রাণীহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিনকে দায়ী করছেন দোকান মালিকরা। তাদের দাবি, অযাচিত ভাড়া বৃদ্ধির প্রস্তাবের প্রতিবাদ জানালে স্কুলের শিক্ষার্থী ও বহিরাগত ছেলেদের নিয়ে এসে দোকানে ভাংচুর করে ক্ষতিগ্রস্ত করে প্রধান শিক্ষক কামাল উদ্দিন।
দোকানদার মো. সনি জানান, আমাদেরকে দীর্ঘদিন ধরে ভাড়া বৃদ্ধির জন্য নানারকম চাপ দিচ্ছে প্রধান শিক্ষক কামাল উদ্দিন। অযাচিত ভাড়া বৃদ্ধির প্রস্তাবের প্রতিবাদ জানালে দোকানে স্কুলের ছেলে ও বহিরাগত গুন্ডাবাহিনী নিয়ে এসে হামলা ভাংচুর করে। আমার দোকানে এসে লুটপাট করে বিভিন্ন পণ্য ও আসবাবপত্র ভাংচুর করে। আমি এর নায্য বিচার চাই।
স্থানীয় অন্যান্য দোকানীরা জানান, জোরপূর্বক ভাড়া বৃদ্ধি করতে চান প্রধান শিক্ষক। কারো কথা শুনতে নারাজ তিনি। প্রতিবাদ করতে গেলে উল্টো হামলা, ভাংচুর ও ভয়ভীতি দেখান। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ আমরা প্রত্যাশা করিনা। আমরা এর তীব্র নিন্দা জানায় এবং নিরাপত্তার দাবি করছি।
রাণীহাটি হাইস্কুল মার্কেটের মালিক কমিটির সভাপতি জানান, ফোনের মাধ্যমে জানতে পারি, হেড মাস্টার বহিরাগত ছেলে ও স্কুলের ছাত্র নিয়ে এসে দোকানে ভাংচুর চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি, ভাংচুর চালানো হয়েছে। আমরা সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানায়। তবে, এসব অভিযোগ অস্বীকার করেছেন রানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!