1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ইফা’র উদ্যোগে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক কর্মশালা - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কানসাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় দু’জনের যাবজ্জীবন কারাদন্ড জয়পুরহাটে সিন্ডিকেটের থাবা ॥ ৪৯ টাকার মুরগির বাচ্চা ৭৫ টাকায় বিক্রি চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা চাঁপাইনবাবগঞ্জে বোমা তৈরীর জন্য গানপাউডার মজুদ ॥ উদ্ধারসহ আটক এক জয়পুরহাটে জমে উঠেছে ৫’শ বছরের ঐহিত্যবাহী ঘোড়া মেলা চাঁপাইনবাবগঞ্জে ছিনতাই হওয়া মোটরসাইকেল-টাকা উদ্ধারসহ গ্রেফতার-২ গাজীপুরে গরুচোর সন্দেহে ২ যুবককে পিটিয়ে হত্যা সারাদেশে ঝড়ো আবহাওয়ার পূর্বাভাস ॥ নদীবন্দরে এক নম্বর সংকেত পাবনায় জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ইফতার

ইফা’র উদ্যোগে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক কর্মশালা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১০৫ বার পঠিত

ইফা’র উদ্যোগে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক কর্মশালা

ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক কর্মশালা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিনব্যাপী এই কর্মশালা হয়। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আনিছুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ মাহমুদার রহমান। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক, গৌরী চন্দ সিতু, জেলার বিভিন্ন উপজেলার সমজিদের ইমামগণ, হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!