1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বিরাজমান রাজনৈতিক সঙ্কট নিরসনে চাঁপাইনবাবগঞ্জে জেলা সুজনের মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল ও ভোলাহাট উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন বগুড়ায় অনিয়মের অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ বিমানবন্দর যাওয়ার জন্য হজক্যাম্প থেকে আন্ডারপাস তৈরী করা হবে-প্রধানমন্ত্রী রাজশাহীর গোদাগাড়ী ও তানোরে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন ভোটকেন্দ্রে হঠাৎ অসুস্থ সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু বিএসএফ’র গুলিতে ২ বাংলাদেশি যুবক নিহত শিবগঞ্জে ট্রলি-অটোরিক্সা মূখোমূখি সংঘর্ষে নিহত-১॥ আহত-২ গাইবান্ধায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ চালকসহ আহত-১০ জাল ভোট দেয়ায় সরাইলে ভ্রাম্যমাণ আদালতে ৩ যুবকের কারাদন্ড ভোটের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঁচ উপজেলায় সবাই জয়ী

বিরাজমান রাজনৈতিক সঙ্কট নিরসনে চাঁপাইনবাবগঞ্জে জেলা সুজনের মানববন্ধন

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১০৭ বার পঠিত

বিরাজমান রাজনৈতিক সঙ্কট নিরসনে চাঁপাইনবাবগঞ্জে জেলা সুজনের মানববন্ধন

‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গনতন্ত্রের রক্ষাকবচ’ শ্লোগানে বিরাজমান রাজনৈতিক সঙ্কট নিরসনে রাজনৈতিক দলসমূহের মধ্যে সংলাপ ও সমঝোতার আহবানে চাঁপাইনবাবগঞ্জে মানবন্ধন করেছে সুজন-সুশাসনের জন্য নাগরিক চাঁপাইনবাবগঞ্জ উপজেলা শাখা।

শনিবার সকালে জেলা শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে মুজিব চত্বরে এই মানববন্ধন পালিত হয়। কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সুশাসনের জন্য নাগরিক-সুজন এর আয়োজনে ঘন্টাব্যাপি চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, সুজনের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আসলাম কবির, সাধারন সম্পাদক মনোয়ার হোসেন জুয়েল,

চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক সৈয়দ আহমদ হোসেন বাদশা, সদস্য সচিব মনিরুজ্জামান মনির, সুজন জেলা কমিটির সহ-সভাপতি রবিউল আলম টুটুল, সাংগঠনিক সম্পাদক মাসিদুর রহমান, কোষাধ্যক্ষ মোস্তাক হোসেন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট উমর ফারুক, সদর উপজেলা কমিটির সাধারন সম্পাদক জারিফ হোসেনসহ অন্যরা। কর্মসূচির সঞ্চালনা করেন দৈনিক মানবজমিনের প্রতিনিধি ফারুক আহমেদ চৌধুরি।

মানববন্ধনে বক্তারা সংঘাত ছেড়ে আলোচনা ও সংলাপের মাধ্যমে বিদ্যমান রাজনৈতিক সংকট সমাধানের জন্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানান। মানববন্ধনে সুজনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!