1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
লেখক তৌফিক সুলতান-এর বই হৃদয় থেকে রচিত প্রকাশ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

লেখক তৌফিক সুলতান-এর বই হৃদয় থেকে রচিত প্রকাশ

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

লেখক তৌফিক সুলতান-এর বই হৃদয় থেকে রচিত প্রকাশ

কবি তৌফিক সুলতান সহজ সরল উপস্থাপনে অপূর্ব রচনার সমম্বয়ে কাব্যপ্রেমী বই পিপাসু পাঠকদের জন্য নিয়ে এলেন “হৃদয় থেকে রচিত” চমৎকার কাব্যগন্থ। এই কাব্যগ্রন্থের সব কবিতাই অসাধারণ। সুপ্রিয় পাঠকের নিকট এটুকু বলতে চাই যে,গ্রন্থের পান্ডুলিপি প্রণয়নকালে কবির সৃষ্ট কাব্য-পটে বিচরণ করছে মুগ্ধতার সাথে,তেমনি পাঠকও কবিতা পাঠে তৃপ্তি লাভ করবেন। কবি তৌফিক সুলতান ইসলাম তাজ বালিকা দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষক আব্দুল করিম এবং ফাতেমা বেগমের জ্যেষ্ঠ সন্তান। কবি তৌফিক সুলতান আল্লাহ্ প্রিয় বান্দাদের অন্তর্ভুক্ত হয়ে আল্লাহ্ সাথে সাক্ষাৎ এর আশা রাখেন। তিনি ভালো কাজে হতে চান অগ্রগামী।
মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জনের জন্য সত্য জ্ঞান অনুসন্ধান এবং অর্জন করে সততা ও ন্যায় নিষ্ঠার সাথে মানবতার কল্যাণে কাজ করে, সুন্দর সমাজ গড়ার স্বপ্ন দেখেন। মানুষের জীবন কে সহজ করার জন্য কাজ করে যেতেচান আজীবন।
তিনি বহুল প্রচারিত “ দৈনিক আলোর সন্ধান” এর বিশেষ প্রতিনিধি, সংবাদ, কবিতা, ছড়া লিখার পাশাপাশি, দৈনিক প্রত্রিকা কালবেলা, দৈনিক ইত্তেফাক, সমকাল, কালের কন্ঠ, নয়া দিগন্ত, ভোরের কাগজ, যুগান্তর, যায়যায়দিন, প্রথম আলো, দেশ রূপান্তর , দৈনিক ডোনেট বাংলাদেশ,আলোকিত বাংলাদেশ,আলোর সন্ধান,ডেইলি খবরের ডাক,আই নিউজ,সকালের কন্ঠ, জাগো নিউজ ২৪ ডটকম,সংবাদ,সংগ্রাম, ইনকিলাব, লাখো কন্ঠ, বাংলাদেশ বুলেটিন সহ বিভিন্ন পত্র পত্রিকায় প্রতিবেদন,ফিচার ও কলাম লিখে থাকেন। কবি তৌফিক সুলতান ওয়েলফশন মানবকল্যাণ সংঘের প্রধান কার্যনির্বাহী পরিচালক তাছাড়া ওয়েলফশন সত্য অনুসন্ধানী জ্ঞান অনুরাগী কল্যাণমী দলের উন্মুক্ত লাইব্রেরী মুক্ত পাঠক ও আল তৌফিকী পরিবারের প্রতিষ্ঠাতা। শেষে আশা করি সুধী পাঠকসমাজ বইটির যথাযথ মূল্যায়ন করবে এবং বইটি তার প্রকৃত সুনাম কুড়িয়ে আনতে সক্ষম হবে। কবি-জীবনের সর্বঙ্গীণ মঙ্গল কামনায় কলম তুলছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!